শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৪:২৫ পিএম

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২২ এ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় কৃষ্ণা রানী সরকার এবং জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা।
শনিবার দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে একটি অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের এ সংবর্ধনা জানানো হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে কৃষ্ণা রানী সরকার ও কোচ ছোটনকে স্থানীয় সংসদ সদস্য, জেলা ক্রীড়া সংস্থা, জেলা প্রশাসন, জেলা পুলিশসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট, উপহার সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করা হয়। এরআগে কৃষ্ণা রানী সরকারকে এক নজর দেখার জন্য স্টেডিয়ামে বাইরে শত শত মানুষ উপস্থিত হন।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।
টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।
উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর ২০২২ তারিখে নেপালের কাঠমুন্ডুতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২২ এ বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল ফাইনালে শক্তিশালী নেপালকে ৩-১ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। তিনটি গোলের মধ্যে টাঙ্গাইলের কৃষ্ণা রানী সরকার দুটি গোল করে। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই এই সাফ ফুটবল চ্যাম্পিয়নশীপ আসর।
এদিকে বিকেলে কৃষ্ণা রানী সরকারকে তার নিজ এলাকা গোপালপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গোপালপুর-ভূঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।
নারী ফুটবলার কৃষ্ণা রানী সরকার বলেন, নিজের এলাকায় এইভাবে এতো বড় পরিসরে সংবর্ধনা পাবো তা আশা করিনি। এতো সুন্দরভাবে আমাকে সংবর্ধনা দেওয়ায় সত্যিই আমি খুব আনন্দিত। আগামী দিনে আমাদের আরো খেলা আছে। সেই খেলায় আমরা যেন আরো এগিয়ে যেতে পারি তার জন্য সকলেই দোয়া করবেন এবং পাশে থাকবেন। আমার বাবা-মাসহ স্কুলের স্যার, জাতীয় দলের কোচ, গোপালপুরবাসী ও টাঙ্গাইলবাসীর কারনেই আমার এই সফলতা।
জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রাব্বানী ছোটন বলেন, সাফ জয়ী নারী খেলোয়াড়রা সত্যিই অনেক কষ্ট করে আজ এ পর্যন্ত এসেছে। তাদের পরিশ্রমের ফল তারা পেয়েছে। টাঙ্গাইলের কৃষ্ণার এই সাফল্যে আমি সত্যিই অনেক গর্বিত। কৃষ্ণা আমার নিজের এলাকার মেয়ে। আমি চাই সে আগামী দিনে আরো ভালো খেলবে। সাফ জয়ী প্রত্যেকটি খেলোয়াড়ই যার যার অবস্থান থেকে ভালো খেলার কারনে আমরা জয়ী হয়েছি।
কৃষ্ণা রানী সরকারের পিতা বাসুদেব সরকার বলেন, আমি সত্যিই অনেক আনন্দিত। আমি খুব খুশি হয়েছি। আমি টেলিভিশনে দেখেছি বিভিন্ন জেলার অন্য মেয়েদের সংবর্ধনা দিয়েছে কিন্তু টাঙ্গাইলে আমার মেয়েকে যেভাবে সংবর্ধনা দেওয়া হলো তা আর কোথাও দেওয়া হয়নি। এটা ভুলার মত না। আমি বলে বুঝাতে পারবো না যে আমি কতটুকু খুশি হয়েছি। সবাই কৃষ্ণার জন্য দোয়া করবেন। সে যেন আগামী দিনে আরো ভালো খেলতে পারে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন