মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জীপের ধাক্কা, প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১:৪৯ পিএম

নীলফামারীতে একটি জীপ গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ঢেলাপীর কাদিখোল নামক স্থানে ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নীলফামারী শহরের সবুপাড়ার মৃত শেখ আব্দুস সত্তারের ছেলে আহমেদ শহিদুল কবির (৫২) ও থানাপাড়ার অ্যাডভোকেট আব্দুল হাকিমের ছেলে ইমাম সেবগাতুন নূর আলরাজী বাবু (৪৪)।

এলাকাবাসী ও উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিস সূত্রমতে, সন্ধ্যা সড়ে ৬টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টির সময় মোটরসাইকেলটি সৈয়দপুর থেকে নীলফামারীর দিকে আসছিল। এ সময় বিপরীত দিক নীলফামারী থেকে সৈয়দপুরগামী জীপ গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় মোটরসাইকেলের দুই আরোহী। ঘটনার পর জীপ গাড়িসহ (ঢাকা মেট্রো-ঘ ১৮-৫৭১৫) চালক পালিয়ে যাওয়ার সময় ঢেলাপীর হাটের কাছে উপস্থিত লোকজন জীপটিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিস ইউনিটের স্টেশন অফিসার সহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহীর মরদেহ নীলফামারী সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। গাড়িটির মালিকের অনুসন্ধান চলছে বলে জানান। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন