শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আইপিএলের প্রস্তাব ফিরিয়ে ফের সিএবিতে সৌরভ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বিসিসিআই থেকে অব্যাহতি পেয়েছেন সৌরভ গাঙ্গুলি। তবে এই মুহুর্তে তার থেকেও বড় খবর হল এবার ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) এর সভাপতি পদে ফের প্রতিদ্ব›িদ্বতা করতে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। চলতি মাসের মাসের ৩১ তারিখে সিএবি’র নির্বাচন হতে চলেছে। তার জন্য মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ হল ২২ অক্টোবর। শোনা যাচ্ছে সভাপতি পদে লড়ার জন্য ময়দানে নামতে চলেছেন মহারাজ।
এর আগে জাগমোহন ডালমিয়ার মৃত্যুর পর ২০১৫ সালে সৌরভ সিএবি সভাপতির দায়িত্ব নেন। তবে এর চার বছর পর বিসিসিআই সভাপতি নির্বাচিত হওয়া সত্তে¡ও এই পদ থেকে পদত্যাগ করেছিলেন তিনি। তার জায়গায় সভাপতি করা হয় ডালমিয়ার ছেলে অভিষেক ডালমিয়াকে। সভাপতি হওয়ার আগে সৌরভ সিএবিতে সচিব পদেও ছিলেন। বর্তমানে তার বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলি রয়েছেন সচিব পদে।
খুব বড় কোনো চমক না এলে তিন বছর বিসিসিআই’র দায়িত্ব পালন করা সৌরভের স্থলাভিষিক্ত হতে চলেছেন দেশটির আরেক সাবেক ক্রিকেটার রজার বিন্নি। আগামীকালই নতুন সভাপতির নাম ঘোষণা করা হতে পারে বলে ভারতীয় সংবাদমাধ্যমে খবর। এরপরই অবশ্য সৌরভকে আইপিএল চেয়ারম্যান হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সৌরভ সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এবং তিনি এখন সিএবি সভাপতি পদে প্রতিদ্ব›িদ্বতা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন