শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে সড়ক দুঘটনায় টমটম চালক নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১:৩৮ পিএম

ওসমানীনগরে হাইওয়ে পুলিশে ধাওয়া খেয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে টমটম চালক নুর মিয়া ঘটনাস্থলে মারা যান। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কসেরতল নামক স্থানে এঘটনাটি ঘটে। তার মর্মান্তবক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল থেকে হাইওয়ে পুলিশ টমটম ও ব্যাটারি চালিত রিক্সা ধরার জন্য ধাওয়া করছে। এরই অংশ হিসেবে সকাল ১১ টার দিকে একটি টমটমকে ধাওয়া করলে টমটমটি একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে চালক নুর মিয়া মারা যান। তার বাড়ি কাগজপুর এলায়। থাকেন পূর্বব্রাম্মন গ্রামে।

এ ঘটনায় ক্ষুব্ধ জনতা এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে। স্থানীয় জনপ্রতিধিনি ও প্রশাসনের লোক উপস্থিত হয়ে বিচারের আশ্বাস দিলে যান চলাচল স্বাভাবিক হয়।
এব্যাপারে যুবলীগ নেতা দিলদার আলী বলেন, আমি সকালে একটি জানাযায় যাচ্চিলাম। এ সময় একটি ব্যাটারি চালিত রিক্সাকে হাইওয়ে পুলিশ ধাএয়া করলে গাড়িটি উল্টে যায়। এখন এসে দেখি আরেকটি রিক্সাকে ধাওয়া করলে চালক মারা যান৷ বিষয়টি অত্যন্ত মারাত্মক ও দুঃখজনক। আমরা হাইওয়ে পুলিশের এমন আচরনের বিচার চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন