বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফের বাঘাইছড়ির সাজেকে সড়ক দুর্ঘটনা, আহত ১২

রাঙমাাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৩:৩৮ পিএম

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক হাউজ পাড়া এলাকায় একদিনের ব্যবধানে আবারো নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই চাঁদের গাড়ী ১০০ ফুট গভীর পাহাড়ী খাদে পড়ে ১২ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা।
তিনি জানান, বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুর ১২টায় সাজেকের কংলাক পাড়া থেকে যাত্রী নিয়ে মাচালং বাজারে যাওয়ার পথে রুইলুই পাহাড় নামার সময় চাঁদের গাড়ী (ঢাকা- ঘ ৫৭৬১) নিয়ন্ত্রণ হারিয়ে হাউজ পাড়ায় আনুমানিক ১০০ ফুট গভীর পাহাড়ী খাদে পড়ে যায়। এতে গাড়ীতে থাকা সবাই আহত হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের একটি দল স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দ্রুত দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আহতরা সবাই সাজেকের স্থানীয় বাসিন্দা। তৎক্ষনিক ভাবে তাদের নাম পরিচয় নিশ্চিত করা যায়নি।
সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নুরুল আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজেক-বাঘাইহাট সড়কে যান চলাচল বেড়ে যাওয়ায় ইদানীং দুর্ঘটনা বেড়েছে। পুলিশের পক্ষ থেকে শীঘ্রই চালক ও মালিক সমিতির সাথে কথা বলে একটি নিয়মের মধ্যে নিয়ে আসার পদক্ষেপ নেয়া হবে। এছাড়া আজকের পর থেকে এই সড়কে ড্রাইভিং লাইসেন্স ছাড়া কোন চালক গাড়ী নিয়ে বের হতে পারবে না। প্রশাসন সেই পদক্ষেপ নিয়েছে।
সাজেক ইউনিয়ন পরিষদের সদস্য ও হেডম্যান জুপ্পুই থাং ত্রিপুরা জানান, সাজেক সড়কে চলাচল করা অধিকাংশ চাঁদের গাড়ীর ফিটনেস নেই চালকদের ও লাইসেন্স নেই, তাই ঘন ঘন সড়ক দুর্ঘটনা ঘটছে।
বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার বলেন, একটি পর্যটন এলাকায় এভাবে পর পর দুর্ঘটনা দুঃখজনক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শীঘ্রই মোবাইল কোর্টের মাধ্যমে ফিটনেস বিহীন যানবাহন ও লাইসেন্স বিহীন চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন