শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে বিএনপির কর্মী সম্মেলন ঘিরে উজ্জীবিত নেতাকর্মীরা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৪:৪৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আগামী কাল রোববার উপজেলা বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রায় ৮ বছর পর অনিুষ্ঠিত কর্মী সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সেই সম্মেলনে উপস্থিত থাকবেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। 
 
জানা যায়, দীর্ঘ প্রায় ৮ বছর পর আগামীকাল রোববার দূপুর ২টায় উপজেলা সদরে উপস্থিত  ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক  মহাসড়কের পাশে জয়পুর এলাকায় ওই সম্মেল অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনকে ঘিরে উপজেলা বিএনপির মাঝে প্রাণ চঞ্চলতা ফিরে এসেছে। উজ্জীবিত তৃণমূল নেতারা। সম্মেলন ঘিরে সাধারণ  মানুষের মাঝেও জেগেছে উৎসাহ উদ্দিপনা। সরগরম হয়ে উঠেছে বিএনপির রাজনীতি। স্থানীয় নেতাদের উপস্থিতিতে চলছে গণসংযোগ, লিফলেট বিতরণ, মিছিল সমাবেশ। সাঁটানো হয়েছে ব্যানার ফেস্টুন।  সমাবেশ ঘিরে চাঙা হয়ে উঠছে বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে স্মরণকালের সর্বাধিক জনসমাগম ঘটানোর প্রত্যাশা নেতাকর্মীদের । নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিভিন্ন স্থানে গুলিতে নিহত নেতাদের প্রতিবাদসহ খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশব্যাপী গণ আন্দোলনের অংশ হিসেবে বিএনপির কর্মী সমাবেশ বলেন জানান স্থানীয় নেতারা। গণআন্দোলনকে বেগবান করতে এই কর্মী-সমাবেশের মাধ্যামে উপজেলা বিএনপির আগামী নেতৃত্ব নির্ধারণ হতে পারে বলেও জানিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।
 
এ উপজেলায় বিএনপির রাজনীতিকে উজ্জীবিত করতে মাঠ পর্যায়ে নেতাকর্মীদের সাথে ব্যাপক গণসংযোগ করেছে ময়মনসিং জেলা (উত্তর) বিএনপির সদস্য ও সাবেক সাংসদ শাহ নুরুল কবির শাহীন, ময়মনসিং জেলা (উত্তর) বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু, সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ। সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঞা মনি, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আতিকুর রাজ্জাক ভূঞা হীরা। 
 
 
এ বিষয়ে উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ বলেন, সম্মেলনের আমরা সর্বাত্তক প্রস্তুতি নিয়েছি। নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিভিন্ন স্থানে গুলিতে নিহত নেতাদের প্রতিবাদসহ খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশব্যাপী গণ আন্দোলনের অংশ হিসেবে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। আশা করছি এই কর্মী-সমাবেশের মাধ্যামে উপজেলা বিএনপির তৃনমূলের নেতাকর্মীরা উজ্জীবিত হবে।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন