শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মোনার্ক পদ্মায় শাহবাজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

পাকিস্তান জাতীয় হকি দলের সাবেক তারকা খেলোয়াড় শাহবাজ আহমেদ। যিনি বাংলাদেশের হকি প্রিয় মানুষের কাছে খুবই পরিচিত। পাকিস্তানের সাবেক এই তারকা মোহামেডানের জার্সি গায়ে ঢাকার মাঠ মাতিয়েছেন নব্বইয়ের দশকে। তারপর কয়েকবার তিনি ঢাকায় এসেছেন ঠিকই, কিন্তু হকির কোন কর্মকান্ডে সরাসরি যোগ দেননি। আবার শাহবাজ এলেন ফ্র্যাঞ্চাইজি হকি লিগকে সামনে রেখে। বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের দল মোনার্ক মার্ট পদ্মার পরামর্শক হয়ে কাজ করতে পরশু বিকালে ঢাকায় এসেছেন শাহবাজ।
সবকিছু প্রায় চুড়ান্ত। আগামী শুক্রবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হবে দেশের প্রথম ফ্র্যাঞ্চাইজি লিগ হকি চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা। এই লিগে অংশ নেবে ৬ দল। এরা হচ্ছে-মোনার্ক মার্ট পদ্মা, একমি চট্টগ্রাম, সাইফ পাওয়ার গ্রুপ খুলনা, রূপায়ন সিটি কুমিল্লা, ওয়ালটন ঢাকা ও মেট্রো এক্সপ্রেস বরিশাল।
হকির ‘ম্যারাডোনা’ খ্যাত পাকিস্তানের সাবেক অধিনায়ক শাহবাজ ঢাকায় এসে দল নিয়ে কাজ শুরু করে দিয়েছেন। মোনার্ক মার্ট পদ্মার স্থানীয় আইকন খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি তথ্যটি গতকাল নিশ্চিত করেছেন। তিনি বলেন,‘রোববার ঢাকায় আসার পরপরই তিনি দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচয়পর্ব সেরেছেন। কর্মকর্তাদের সঙ্গে প্রয়োজনীয় আলোচনা শেষে শাহবাজ কাজ শুরু করেছেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন