শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগ মনে করে তারা হলো দেশের মালিক: কর্নেল অলি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১২:২৯ পিএম

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমেদ বীর বিক্রম বলেছেন, জনবিচ্ছিন্ন সরকার মনে করে আওয়ামী লীগ দেশের মালিক এবং তাদের অঙ্গ সংগঠনের সদস্যরা এর স্বত্বাধিকারী।

বুধবার (২৬ অক্টোবর) এলডিপির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২৫ অক্টোবর) এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দীন রাজ্জাক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা বলেন তিনি।

কর্নেল অলি বলেন, গত ১৩ বছর দেশে মানবাধিকার, ন্যায়বিচার, সুশাসন এবং জবাবদিহিতা নেই বললেই চলে। এর সুযোগ নিয়ে অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা এবং কিছু সংখ্যক দুর্নীতিবাজ কর্মকর্তা ও কর্মচারী একে অপরের পরিপূরক হিসেবে কাজ করছে।

তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠা ও স্বৈরাচার মুক্ত বাংলাদেশ গড়াই হচ্ছে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) অঙ্গিকার। এলডিপি সাধারণ মানুষের জন্য রাজনীতি করে। এলডিপি জন্ম থেকে আজ পর্যন্ত দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।

কর্নেল অলি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। অথচ আওয়ামী লীগ লুটপাটে ব্যস্ত। তারা মেঘা প্রকল্পের নামে দুর্নীতি করে জনগণের সম্পদ লুটপাট করছে। আওয়ামী লীগ সরকার সুপরিকল্পিতভাবে দেশের প্রত্যেকটি প্রতিষ্ঠান এবং সংস্থাকে ধ্বংস করে দিয়েছে। বর্তমানে কোনো সংস্থা বা প্রতিষ্ঠান প্রশ্নবিদ্ধের ঊর্ধ্বে নয়। অনেকেই বর্তমান সরকারের পূজাড়ি হিসেবে কাজ করছে। সরকারি পৃষ্ঠপোষকতায় মাদক, অসমাজিক কার্যকলাপ নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। দুর্নীতি, অন্যায়, অবিচার এবং নির্যাতন সমাজের রন্দ্রে রন্দ্রে প্রবেশ করেছে।

অলি আরও বলেন, কয়েকমাস আগেও তুলনামূলকভাবে পার্শ্ববর্তী ভারতের অর্থনীতি আমাদের চেয়ে অনেক খারাপ ছিল। কিন্তু বর্তমানে তারা আমাদের চেয়ে এগিয়ে গেছে। দুঃখের বিষয় হলো চাটুকার, দুর্নীতিবাজ, দায়বদ্ধহীনতা, বিনা ভোট, নিশিরাতের নির্বাচন, আত্মহংকার এবং আমিত্ববোধ এই সরকারের পতনের মূল কারণ হিসেবে চিহ্নিত হয়ে থাকবে।

সরকার বর্তমান অবস্থা থেকে বেরিয়ে এসে একটি নির্দলীয় সরকার গঠন করে নিরাপদে প্রস্থান করবেন বলে মনে করেন অলি আহমদ বীর বিক্রম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন