রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএলে সাজবে সিলেট নগরী!

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশের তারকা ক্রিকেটার ও সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার দক্ষ নেতৃত্বে এবারের বিপিএলে চমক দেখাবে সিলেট স্ট্রাইকার্স, এমন প্রত্যাশা টিম সংশ্লিষ্টদের। গতপরশু সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সিলেটের টিমকে নিয়ে এ আশার কথা শোনালেন টিম কর্তৃপক্ষ।
আসন্ন বিপিএলে সিলেটের টিম ‘সিলেট স্ট্রাইকার্সের’ লোগো উন্মোচন ও থিম সং প্রকাশসহ আইকন খেলোয়াড়দের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণার প্রথমবারের সিলেটের সাংবাদিকদের সাথে মুখোমুখি হয় সিলেট স্ট্রাইকার্স। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় আরিফ বলেন, ‘সিলেটকে নিয়ে যারা স্বপ্ন দেখেন, তারা ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকভাবে ফোকাস করছেন সিলেটকে। এবারের আসরে মাশরাফিকে অধিনায়ক হিসেবে পাওয়া আমাদের পরম সৌভাগ্যের।’ তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা বিপিএলে সিলেটকে আলাদা মাত্রায় পৌঁছে দিবেন আশা প্রকাশ করে বিপিএল চলাকালীন সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগর সাজানোর প্রতিশ্রুতিও দেন তিনি ।
অনুষ্ঠানে সিলেট স্ট্রাইকার্সের চেয়ারম্যান সারওয়ার চৌধুরী বলেন, ‘বিপিএলের প্রতিটি আসরে সিলেট টিম নিয়ে অনেক প্রশ্ন থাকে। ভালো ও তারকা মানের ক্রিকেটার নেওয়া হয় না বলে অনেক কথা হয়। এবার আমরা আইকন হিসেবে মাশরাফি বিন মর্তুজাকে নিয়েছি। সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে দলকে নেতৃত্ব দিবেন তিনি।’ তিনি যোগ করেন, ‘এবার আর সিলেটকে নিয়ে বিতর্ক হবে না। ধৈর্য্য ধরুন, আমাদের সাথে থাকুন, মাশরাফির মত একজন দক্ষ অধিনায়কের নেতৃত্বে এবার সিলেট টিম ভালো কিছু করবে।’ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট স্ট্রাইকার্সের ম্যানেজিং ডিরেক্টর হেলাল উদ্দিন, ডিরেক্টর জগলুল হুদা মিঠু, নাইম খন্দকার, এ কে এম মাহমুদ ইমন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন