রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কে

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৬:৩২ পিএম

আড়াইহাজারে যাত্রীবাহি বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহতরা হলেন মিল শ্রমিক কুলসুম বেগম (৫৫) ও লেগুনা চালক ফেরদাউস (২৬)। আহতদের মধ্যে গুরুতর ২ জনকে ঢামেক হাসপাতাল ও ৩ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা শুক্রবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাচঁরুখী এলাকায় ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) ফারুক হোসেন জানান, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দুর্ঘটনা প্রবন এলাকা পাচঁরুখী বাজার অতিক্রমকালে নরসিংদী থেকে ঢাকাগামী রূপসীবাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও গাউছিয়া থেকে নরসিংদী গামী একটি শ্রমিক পরিবহনকারী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি পড়ে যায় খাদে।

ঘটনাস্থলেই নিহত হয় লেগুনার যাত্রী কুলসুম বেগম (৫৫) এবং হাসপাতালে নেয়ার পর মারা যায় লেগুনা চালক ফেরদাউস (২৬)। নিহত কুলসুম সাতগ্রামের টোকপাড়া গ্রামের লোকমান মিয়ার স্ত্রী এবং লেগুনা চালক ফেরদাউসের পুরিন্দা গ্রামের মৃত বাতেনের ছেলে । পুলিশ বাসটি উদ্ধারের তৎপরতা চালাচ্ছে। বাস চালক পালিয়ে গেছে। নিহত ও আহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন।

আড়াইহাজার থানার এস আই মামুন জানান, ঘটনাস্থলে একজন. হাসপাতালে নেওয়ার পর ১ জনসহ মোট ২ জন নিহতের সংবাদ পেয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন