শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে গাড়ির চাপায় বাবা-ছেলে নিহত!এলাকায় শোক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১০:৪২ এএম

কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের লালন তৈল পাম্পের পূর্ব দিকে কিছুটা দূরে গজনবীপুর গোরস্থানের সামনে ট্রাকের ধাক্কায় বাবা,ছেলে নিহত হয়।
রাতেই লাশ দেখতে আসা আত্মীয়স্বজন থেকে জানা যায় যে, নিহত ব‍্যাক্তি কুষ্টিয়া সদরের উজানগ্রাম ইউনিয়নের ভূমি অফিসের সহকারী শাহাজান (৬২) এবং তার ছেলে শামিম (২৮)। নিহত বাবা ও ছেলের বাড়ি উজানগ্রাম ইউনিয়নের মাধপুর গ্রামে।
মর্মান্তিক ঘটনাটি ২৮ অক্টোবর শুক্রবার রাত ৯ঃ৩০ মিনিটের দিকে কুষ্টিয়া থেকে ডিসকভারি ১২৫ সিসি মটরসাইকেল যোগে বিত্তিপাড়ার দিকে রওনা হলে গজনবীপুর গোরস্তানের সামনে আসলে গাড়িতে ধাক্কা লেগে রোডে পরে গেলেই পিছে থেকে আসা আরেকটি বড় গাড়ি চাপা দেয় এবং সেইখানেই বাবা - ছেলে মৃত্যু হয়। তবে মোটর সাইকেল ছেলে চালাচ্ছিলেন ও বাবা পিছে বসে ছিলেন বলে বিষয়টি জানা যায়।
এইদিকে ফাকা ও জনশুন্য যায়গায় দূর্ঘটনার ঘটার ফলে আরো বিস্তারিত জানা সম্ভব হয়নি। পুলিশ ঘাতক গাড়িটি রাস্তায় পাইনি।
এইদিকে দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ ইনচার্জ সুব্রত ও ইবি থানা ইনচার্জ আননুন যায়েদ। পুলিশ ঘটনাস্থলে এসে রাস্তার গাড়ি চলাচল স্বাভাবিক করেন এবং লাশ দুটি কুষ্টিয়া সদর হাসপাতালে ময়না তদন্তে পাঠান। সেখান থেকে স্বামী ও সন্তান হারিয়ে পাগলপ্রায় স্ত্রী ও ইউনিয়নের চেয়ারম্যান - ওয়ার্ড মেম্বার এসে লাশ দুটি বাড়িতে নিয়ে আসেন। পরিবারের লোকজন সহ এলাকায় চলছে শোকের মাতম! প্রশাসনকে ঘটনাটি সুষ্ঠুভাবে তদন্ত করে দোষী ড্রাইভারদের বিচারের আওতায় আনার দাবি এলাকার সাধারণ জনগণসহ ২৯ অক্টোবর শনিবার সকালে জানাযা শেষে লাশ ২টি দাফন করতে আসা মুসল্লিরা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন