রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

বিএনপি ক্ষমতায় এলে দেশ গিলে খাবে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৬:৫৯ পিএম | আপডেট : ৭:০৩ পিএম, ২৯ অক্টোবর, ২০২২

বিএনপি থেকে সবাইকে সাবধান হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপি আবার ক্ষমতায় আসলে দেশশুদ্ধ গিলে খাবে মন্তব্য করে সবাইকে সতর্ক করেন তিনি।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে আগারগাঁওয়ে পুরোনো বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যেতিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সাবধান, বিএনপি থেকে সাবধান। তারা মুক্তিযুদ্ধের চেতনা লিখেছিল। এবার ক্ষমতায় যেতে পারলে দেশশুদ্ধ গিলে খাবে। বড়লোকের বাড়ির সামনে লেখা থাকে কুকুর থেকে সাবধান। আমরা বলি বিএনপি থেকে সাবধান।

তিনি বলেন, আপনারা জানানে রংপুরে একটি সমাবেশ হচ্ছে। সেখানে তিন দিন আগে থেকে লোকজন গিয়ে স্টেজে, মাঠে ও রাস্তায় শুয়ে আছেন। আর দলটির মহাসচিব মির্জা ফখরুল শুয়ে আছেন টাকার বস্তার ওপর। সম্মেলনের নামে বিভিন্ন জায়গা থেকে টাকা আসছে, আর তারা সেই টাকার ওপর শুয়ে আছেন।


তিনি বলেন, বিএনপির সম্মেলনে কতজন লোক হয়েছে তা আমরা দেখেছি। আজকে শুধু ঢাকা জেলা আওয়ামী লীগের এই সম্মেলনে কত লোক হয়েছে আপনারা দেখে যান। এখানে আমাদের নেত্রী শেখ হাসিনা নেই। তারপরও কত লোক।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গত ৪৭ বছরে দেশের সবচেয়ে দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন