রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কর্পোরেট ফুটবলের সেমিফাইনালে বান্দো ডিজাইন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ৯:২৬ পিএম

ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশের বান্দো ডিজাইন। শনিবার গ্রæপের শেষ ম্যাচে স্বাগতিক আরব আমিরাতের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠে বান্দো ডিজাইন। এর আগে শুক্রবার রাতে দুবাই স্পোর্টস সিটির ইন্সপায়ারেটাস স্পোর্টস ডিস্ট্রিক্ট মাঠে কর্পোরেট ফুটবলের প্রথম ম্যাচে লেবাননের সঙ্গে ৭-২ গোলের জয় পায় বান্দো ডিজাইন। এ ম্যাচে অধিনায়ক ইমরানুর হ্যাটট্রিক করলে রাফি দুটি এবং শাকিল একটি গোল করেন। বাকি গোলটি আসে লেবাননের আত্মঘাতির মাধ্যমে।

দিনের অন্য ম্যাচে নাইজেরিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করে বাংলাদেশ। ম্যাচে বাংলাদেশের বান্দো ডিজাইনের হয়ে একটি করে গোল করেন ইমরানুর রহমান ও মাইদুল।

এদিকে কর্পোরেট ফুটবলে একযুগ ধরে খেলে লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএর পরিচালক ইমরানুর রহমান ৪০০ গোল করার মাইলফলক অতিক্রম করলেন। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে লেবাননের বিপক্ষে ৭-২ গোলের জয়ে তিনি হ্যাটট্রিক করে ৪০০ গোলের রেকর্ড স্পর্শ করেন। ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবল টুর্নামেন্টে চার গ্রুপে ১৬টি দল অংশ নিচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন