শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এখন আমাদের এক দফা দাবী তত্বাবধায়ক সরকার, জনগন যাকে ইচ্ছে তাকে ভোট দিবে-মৌলভীবাজারে ড. আব্দুল মঈন খান

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ৪:৩১ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও গণ সমাবেশ প্রস্তুত কমিটির উপদেষ্ঠা ড. আব্দুল মঈন খান বলেছেন, আগামী ১৯ নভেম্বর সিলেটের আলীয়া মাদ্রাসা মাঠে বিভাগীয় গণ সমাবেশে লক্ষাধিক মানুষের সমাবেশ হবে। নিরপেক্ষ সরকারের অধিনে একটি সুষ্টু বির্বাচনের দাবীতে বিভিন্ন স্থানে সমাবেশ হচ্ছে। এ সরকারে আমলে জিনিস পত্রের দাম বেড়েছে। এখন আমাদের এক দফা দাবী তত্বাবধায়ক সরকারের। জনগন যাকে ইচ্ছে তাকে ভোট দিবে। বিএনপি ক্ষতায় আসার জন্য রাজনীতি করেনা। বিএনপি রাজনীতি করে সাধারণ মানুষের কল্যাণ ও অধিকারের জন্য। তিনি বুধবার দূপুরে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের বিভাগীয় গণ সমাবেশকে সফল করতে মৌলভীবাজার জেলা বিএনপি সমন্বয় সভায় এসব কথা বলেন।
বুধবার দূপুরে মৌলভীবাজার শহরের একটি অভিজাত হোটেলের হল রুমে মৌলভীবাজর জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহা সচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্জল সহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্ধ।
মঈন খান আরও বলেন এই সরকার দীর্ঘদিন ক্ষমতায় ছিল, আর বলছে উন্নয়নের জোয়ার হয়েছে। এখন দেখি উন্নয়নের জেয়ারের নামে দুর্নীতির জোয়ার হয়েছে। তিনি স্বাধীনতার যুদ্ধের কথা উল্লেখ করে বলেন, লক্ষ লক্ষ মানুষ জীবন দিয়েছিল, বুকের রক্ত ঢেলে দিয়েছিল গণতন্ত্রের জন্য। আজকে স্বাধীনতার ৫০ বছর পর কেন আবার বলতে হয়ে এ দেশে গণতন্ত্র নেই।
বক্তারা সিলেটের বিভাগীয় গণ সমাবেশকে সফল করতে বিএনপি নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবায়ন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন