রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদ ধসে ৩ মহিলা আহত, একজনের অবস্থা আশংকাজনক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ২:০৯ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদ ধসে পড়ে ৩ মহিলা আহত হয়েছে। আহতদের ভিতর একজনের অবস্থা আশংকাজনক হওয়ার কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য প্রথমে যশোর সদর হাসপাতালে প্রেরন করে,এরপর সেখান থেকে খুলনা মেডিকেল নেওয়া হয়েছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে।
বৃহস্পতিবার(১০ নভেম্বর ২২) সকাল ৭ টার সময় স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওর্য়াডে এঘটনা ঘটেছে। আহত হলেন কালীগঞ্জের ৭নং রায়গ্রাম ইউপি এলাকার সিংগী গ্রামের হারুন শেখের স্ত্রী (হাসপাতালে ভর্তি রোগি) মনোয়ার বেগম(৪৫) তার কন্যা মৌসুমি খাতুন(২৪) ও খোকন শেখের স্ত্রী ফুলজান নেছা( ৪৪)।এর মধ্যে মৌসুমি খাতুনের অবস্থা আশংকাজনক। অপর ২ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা চলছে। এব্যপারে সিংগী গ্রামের হারুন শেখ জানান,গত বুধবার( ৯ নভেম্বর) তার স্ত্রীর হঠাৎ প্রেসার কম ও দুর্বল হয়ে যায়।পরে তাকে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের ডাক্তার দেখানোর পর ভর্তি করা হয়।এসময় তার কণ্যা মৌসুমি ও ভাইয়ের স্ত্রী ফুলজান নেছা সাথে থেকে। বৃহস্পতিবার সকালে হঠাৎ ছাদ খসে পড়ে।এরপর আমার কণ্যা মৌসুমি ও ভাবি ফুলজান নেছা গুরুতর আহত হয় ও অল্পের জন্য স্ত্রী মনোয়ারা রক্ষা পায়।আহত মৌসুমি খাতুন এর অবস্থা আশংকাজনক হওয়ার কারণে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরি ভাবে যশোর মেডিকের কলেজ হাসপাতালে নিয়ে যায় ও ফুলজাননেছার পায়ের ক্ষত স্থানে ২০/২২ টি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে পুরুষ ওর্য়াডে রেখে তাদের চিকিৎসা চলছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও)
ডাঃ মাজারুল ইসলাম জানান, মহিলা ওর্য়াডে হঠাৎ করে সকালে ছাদ খসে পড়ে, এতে আশংকাজনক ভাবে রোগীর সাথে থাকা স্বজন মৌসুমি খাতুন ও ফুলজান নেছা আহত হয়েছে,এভিতর মৌসুমি খাতুন কে প্রাথমিক ভাবে জরুরি চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে এবং অপর দু'জন কে হাসপাতালে চিকিৎসা দেওয়া চলছে।তিনি আরও বলেন যেখানে ছাদ খসেছে,পূর্বে সেখান কোন ফাটল দেখা যায়নি। তবে হাসপাতালের ভবন পুরাতন হয়ে যাওয়ার কারণে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এবং উর্ধতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন