বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত, ১৫ জন আহত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ২:৪৩ পিএম

ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার হাটগোপালপুর ও গোয়ালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে শিমন-উমা নামের একটি বাস ঝিনাইদহ থেকে যাত্রী নিয়ে মাগুরা যাচ্ছিলো। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের সদর উপজেলার গোয়ালপাড়া অধ্যক্ষ মোশাররফ হোসেন সালেহা খাতুন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় পৌঁছালে বাসটির চাকা ফেটে বিপরীত দিক থেকে আসা একটি টাইলস বোঝায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে সকালে বরিশাল থেকে একটি ট্রাক কাঠ নিয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিলো। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুর ইটভাটার সামনে পৌঁছালে ওই সড়কে বিকল হয়ে দাড়িয়ে থাকা অপর একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রাকের হেলপার কাইয়ুম হোসেন (১৭) গুরুতর আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহত কাইয়ুমকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত কাইয়ুম ফকির বরিশালের গৌরনদি বেজগতি গ্রামের শহর আলী ফকিরের ছেলে।

ঝিনাইদহ হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান বলেন, সকালে আলাদ দুটি সড়ক দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত ও ১ জন নিহত হয়েছে। দুর্ঘটনার সময় সড়কে কিছু সময় যানচলাচল বন্ধ ছিলো। আমরা দ্রæত সড়কের যানচলাচল স্বাভাবিক করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন