বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে জনগণই তাদের বিতাড়িত করবে

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ৪:০৮ পিএম

বিএনপি যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় ঢাকায় কিংবা দেশের যেকোনো জায়গায় তাহলে জনগণই তাদের বিতাড়িত করবে। শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৫৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ এই কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আমাদেরকে কোনো সমাবেশ করতে দেওয়া হত না। আমাদের কেন্দ্রীয় দলীয় কার্যালয়ের সামনে দুই পাশে কাঁটাতারের বেড়া থাকতো। ২০০৪ সালের ২১ আগস্ট আমাদের সমাবেশে গ্রেনেড হামলা, বিএনপি সরকারের পৃষ্ঠ পোষকতায় হয়েছে। শেখ হেলাল, ড.এসএম কিবরিয়া এবং সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় বারংবার তারা হামলা করেছে।

কিন্তু তারা যাতে সুন্দরভাবে সমাবেশ করতে পারে সেই ব্যবস্থাই আমাদের সরকার সব সময় করেছে। তাদের উষ্কানিমূলক কার্যকলাপের পরও সংযত আচরণ করার জন্য আমরা নির্দেশক দিচ্ছি। কিন্তু তারা যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় ঢাকায় কিংবা দেশের যেকোনো জায়গায় তাহলে জনগণই তাদের বিতারিত করবে।"

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দিবস উদযাপনের এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার এবং বিশেষ অতিথি প্রো-ভিসি অধ্যাপক বেনু কুমার দে। আরও উপস্থিত ছিলেন চবি বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক ড. মুনতাসির মামুন এবং চবি এলামনাই এসোসিয়েশনের সভাপতি আবদুল করিম ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
MD Akkas ১৮ নভেম্বর, ২০২২, ৫:২৪ পিএম says : 0
কথা না বললেই ভালো না? বিশৃঙ্খলা সৃষ্টি করতেছে আওয়ামী লীগ গাড়ি-ঘোড়া বন্ধ করে দিয়া কাউকে সবার সমাবেশ করতে না দেয়া এটা গণতন্ত্রের বিচার না। এখন আপনারা আপনারা নির্লজ্জের মত মিথ্যা কথা বলছেন। কোথাও বিএনপি বিশৃঙ্খলা করেছে একটা নমুনা দেখান। জনগণ স্বতঃস্ফূর্তভাবে খেয়ে না খেয়ে চার পাঁচ দিন আগে সমাবেশের কাছে যাইয়া পৌছায় পায়ে হেঁটে কত কষ্ট করে বিএনপিকে ভালোবেসে তারা আপনাদের বিরুদ্ধে জমায়েত হচ্ছে। আমি আশা করি এভাবে কাউকে না আটকে গণতন্ত্রের ভাষা বুঝে চলুন।
Total Reply(0)
শওকত আকবর ১৮ নভেম্বর, ২০২২, ৫:০২ পিএম says : 0
জনগনই বিতারিত করতে পারে।দ্বায়ীত্বটা জনগনের।।।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন