বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জয়পুরহাটে গুলিবিদ্ধ হয়ে বিজিবি সদস্যের মৃত্যু

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১২:০১ এএম

জয়পুরহাটে নেপাল দাস নামের এক বিজিবি সদস্য গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তিনি ফরিদপুর জেলার মধুখালি মেঘচামী এলাকার নারায়ণ দাসের ছেলে। জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে জয়পুরহাট ২০ বিজিবি সদস্য হিসেবে জরুরি বিভাগের রেজিস্ট্রারে নিহত নেপালের নাম লেখা হয়।
১৯৫ নম্বর রেজিস্ট্রারে নিহত বিজিবি সদস্যের নাম নেপাল দাস, ২০বিজিবি সদস্য, জয়পুরহাট হিসেবে উল্লেখ রয়েছে। এ সময় তার পোষাক রক্তাক্ত অবস্থায় ছিল। এরপর বিজিবি সদস্যরা হাসপাতাল মর্গে লাশ রেখে নিজেরা পাহারা দিচ্ছিলেন।
গতকাল শুক্রবার সকালে ময়নাতদন্ত শেষে বিজিবি সদস্যরা এ্যাম্বুলেন্সে বিজিবি ক্যাম্পে নিয়ে যান। এ সময় লাশের সাথে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক বিজিবি সদস্যরা জানান, সকাল ১০টায় প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানানো হবে। তবে গতকাল বিজিবি’র সাথে বারবার যোগাযোগ করা হলেও এ ব্যাপারে তথ্য দিতে অপারগতা প্রকাশ করে বিজিবি।
জয়পুরহাট সদর থানা পুলিশ জানায়, ময়নাতদন্ত শেষে বিজিবি’র পাহাড়ায় নেপালের লাশ রাতেই ফরিদপুরে তার গ্রামের বাড়িতে নেওয়া হয়। এর বেশী কোন তথ্যই দিতে নারাজ বিজিবি বা পুলিশ প্রশাসন। তার শরীরে জখমের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে সদর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা করা হয়েছে বলেও জানায় পুলিশ সূত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন