রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় আদিবাসী রাখাইনদের জমি দখল, বসতবাড়িতে অগ্নিকান্ড মিথ্যা মামলার প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৩:১১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় আদিবাসী রাখাইনদের জমি দখল, বসতবাড়িতে অগ্নিকান্ড, মিথ্যা মামলার প্রতিবাদ এবং অবিলম্বে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে। শনিবার (১৯ নভেম্বর) বেলা ১১ টায় পৌর শহরের শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরী পট্টিতে বাংলাদেশ আদিবাসী ইউনিয়ন ও কলাপাড়া নাগরিক উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
কলাপাড়া নাগরিক উদ্যোগের আহ্বায়ক ও বাংলাদেশ আদিবাসী ইউনিয়ন এর উপদেষ্টা নাসির তালুকদারের সভাপতিত্বে ও সদস্য আতাজুল ইসলাম'র সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম, রাখাইন লুফ্রু মাস্টার, পটুয়াখালী শহীদ স্মৃতি পাঠাগার এর সদস্য মোস্তাফিজুর রহমান মিলন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পটুয়াখালী জেলা শাখার সহ সম্পাদক সুভাষ নাগ, কলাপাড়া পৌরসভার কাউন্সিলর মনোয়ারা বেগম, ভুক্তভোগী মায়া রাখাইন, খ্যালানে রাখাইন, ছাত্র উন্নয়ন ফাউন্ডেশনের শিক্ষক বাবু চামন প্রমুখ।
এ সময়ে ভুক্তভোগী মায়া রাখাইন বলেন, গত বৌদ্ধ পূর্নিমার রাতে এলাকার আলোচিত রাকিব হত্যা মামলার ৪নং আসামী রুবেল সিকদার স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে জমি দখল, বসতবাড়িতে অগ্নিকান্ড ও মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন