শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভুরুঙ্গামারীতে টাকা চুরির দ্বন্দ্বে,বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ২:৪১ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বড় ভাই ও ভাতিজাদের লাঠির আঘাতে আজিজুল হক (৬০) নামের অপর এক ছোট ভাই নিহত হওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে বাড়ির পাশে ধান ক্ষেতে এ ঘটনা ঘটে।
ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের পূর্ব দিকে চর বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের আজিজুল হক (৬০) ও ফজল হক (৬৫) দুই ভাই পাশাপাশি দুটি বাড়িতে বসবাস করেন। ২-৩ দিন আগে
ছোট ভাই আজিজুল হকের বাড়ি থেকে ৩৭ হাজার টাকা হারিয়ে যায়। বিষয়টি তিনি বড় ভাই ফজল হক তার দুই ছেলেরা টাকা নিয়েছে বলে দাবি করেন আজিজুল হক।

এমতাবস্থায় বাড়ি থেকে টাকা হারানোর দ্বন্দ্বে সোমবার সকালের দিকে ছোট ভাই আজিজুল হক তার নিজের ধান ক্ষেতে কাজ করতে গেলে বড় ভাই ফজল হক তার স্ত্রী ,দুই ছেল সোহেল (৩৫), রতন (২৪) এক পুত্রবধূ সকলে মিলে জমিতেই তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে ঘটনাস্থলেই ছোট ভাই আজিজুল হক নিহত হয়। ঘটনার পর পরেই অভিযুক্তের পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লিটন মিয়া জানান, বিষয়টি পারিবারিক টাকা পয়সা সংক্রান্ত বলে জানতে পেরেছি। সেটা নিয়ে আজকে সকালের দিকে আজিজুল হক ধান কাটা অবস্থায় তাকে মারধর করে বড় ভাইয়ের পরিবার এবং ঘটনাস্থলেই তিনি নিহত হয়। পরে ভুরুঙ্গামারী থানার ওসি, ওসি (তদন্ত )সহ পুলিশ এসে লাশের সুরতহাল করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন