শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

বিএনপি অপপ্রচারে ব্যস্ত,তারা সরকারের উন্নয়ন দেখে না - ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৩:৪৬ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের এম‌পি বলেছেন, বিএনপি অপপ্রচারে ব্যস্ত। তারা সরকারের উন্নয়ন দেখে না। তাদের ক্ষমতার সময় তারা জঙ্গিদের লালন-পালন করছে। জঙ্গিদের ঠিকানা হচ্ছে বিএনপি। তারা জ্বালাপোড়াও করে ক্ষমতায় আসতে চায়। সম্প্রতি ঢাকা সিএম আদালত থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়া হয়েছে। সেই বিষয়টি সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে আছে। অচিরেই এ রহস্য উদঘাটন হবে। মঙ্গবার (২২ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ভোবক হিসেবে তিনি বক্তব্য রাখেন।

এসময় তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার যখন পদ্মা সেতুসহ বড়-বড় উন্নয়ন প্রকল্প শেষ করছে, তখনি তারা আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচারে ব্যস্ত হয়ে উঠছে। তারা সরকারের উন্নয়ন দেখে দিশেহারা।
নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন,ভোট ডাকাতি, অপপ্রচার, ভুয়া ভোটার তালিকাসহ অপ রাজনীতির বিরুদ্ধে ডিসেম্বরে খেলা হবে বলে ।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

এছাড়া বক্তব্য রাখেন সাবেক বিমানমন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, যুব-ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ সমবায় কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও লক্ষ্মীপুর-১ রায়পুর আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন