রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

যশোর-খুলনা মহাসড়ক সংস্কারে একমাসের আল্টিমেটাম দিলেন -ওবায়দুল কাদের

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৬:৫২ পিএম

যশোর-খুলনা মহাসড়কের দূরাবস্থা, খানাখন্দ ভরা রাস্তা ঠিক করতে একমাসের আল্টিমেটাম দিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
কাদের বলেন, আমি ইঞ্জিনিয়ার'দের বলছি, যশোর খুলনার রাস্তা ঠিক না হলে খবর আছে। একমাসের সময় দিলাম, ঠিক না হলে খবর আছে। বৃহস্পতিবার যশোর জেলা আওয়ামী লীগের সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে জনগণের দূর্ভোগ লাঘব হয়েছে মন্তব্য করে কাদের বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু, মধুমতী সেতু করেছেন। এখন ঢাকা থেকে যশোর আসতে লাগে আড়াই ঘন্টা, আগে লাগতো ৮ ঘন্টা।
যশোরের মহাসমাবেশ মহাসমুদ্রে পরিণত হয়েছে। এখানে এক মহাসমুদ্র, বাইরে আরেক মহাসমুদ্র। বিএনপি বেঈমান, বিশ্বাসঘাতক বলে মন্তব্য করেন তিনি। কাদের আরো বলেন, পলাশীর সেনাপতি ইয়ারলতিফ, আর পঁচাত্তরের ইয়ারলতিফ হচ্ছে জিয়া। ঢাকা শহরে বাড়ির বাইরে লেখা থাকতো কুকুর থেকে সাবধান, আর আমি বলছি বিএনপি থেকে সাবধান। বিএনপি যখন ক্ষমতায় ছিল হাজার হাজার আওয়ামীলীগের নেতাকর্মী হত্যা করেছে, লুটপাট করেছে, বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি।
বিএনপি খুলনায় মঞ্জুরুল ইমাম, মানিক সাহা, হুমায়ুন কবির বালু, যশোরের শামসুর রহমান কেবলকে হত্যা করেছে বলে মন্তব্য করেন তিনি।
লীগ সম্পাদক বলেন, শেখ হাসিনা ছাড় দিয়েছে। কিন্তু আগুণ নিয়ে আসলে খেলা হবে, আমরা ছাড় দিবো না। যশোরের মানুষ, খুলনার মানুষ প্রস্তুত হয়ে যান, খেলা হবে।
তিনি আরো বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। উন্নয়নের জন্যে আরেকবার দরকার, শেখ হাসিনার সরকার।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আআওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন