বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

মতলবে মোটরসাইকেল ও অটো রিক্সার সংঘর্ষে ঘটনাস্থলে ২ যুবক নিহত

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ৮:২০ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোটরসাইকেল ও অটো রিক্সার সংঘর্ষে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছে।শুক্রবার(২৫ নভেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে ভাটি রসুলপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সুলতানাবাদ ইউনিয়নের টরকী গ্রামের মহসিন বেপারীর ছেলে সালাউদ্দিন(২২) ও রুস্তম বেপারীর ছোট ছেলে মহাম্মদ(২১)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি সাহেব বাজার থেকে টরকী গ্রামের দিকে যাচ্ছিল। মতলব-ঢাকা আঞ্চলিক মহাসড়কে ভাটি রসুলপুর নামক মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এসময় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন।
নিহত মোহাম্মদ হোসেন দক্ষিণ টরকী গ্রামের রুস্তম আলীর ছেলে। নিহত সালাউদ্দিন একই গ্রামের মহসিন মিয়ার ছেলে।

সন্ধ্যার পর সালাউদ্দিন ও মুহাম্মদের লাশ বাড়িতে আনলে কান্না ভেঙ্গে পরে তার আত্মীয় স্বজন ও বন্ধুরা। তাদের বাড়িতে শোকের মাতম শুরু হয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়,মুহাম্মদ প্রবাসে যাওয়ার উদ্দেশ্য পাসপোর্ট করার জন্য ছবি তোলতে সাহেব বাজার যান এবং সেখান থেকে ফেরার পথেই এই দূর্ঘটনা ঘটে।

সালাউদ্দিনের বন্ধু জোবায়ের আহাম্মেদ রিয়াদ জানায় সালাউদ্দিন যথেষ্ট ভদ্র ও মার্জিত ছেলে।তার এই আকস্মিক মৃত্যু কোনভাবেই মেনে নেওয়া যায় না।
মুহাম্মদের বড় ভাই ইমন কুদ্দুস জানায়,ছোট ভাইকে প্রবাসে পাঠানোর উদ্দেশ্য পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়।তারই কারনে মুহাম্মদককে ছবি তোলার জন্য সাহেব বাজার পাঠানো হলে তার কিছুক্ষনের মধ্যেই খবর পায় মুহাম্মদ দূর্ঘটনায় পতিত হয়।ঘটনাস্থলে গিয়ে তাদের মরা দেহ দেখতে পায়।
সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন বলেন, তারা দুজন একই গ্রামের। এটি একটি দুঃখজনক ঘটনা। আমরা নিহতদের পরিবারের খোঁজ খবর নিচ্ছি।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছেছে। লাশের সুরতহাল তৈরি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন