সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

মেলেনি আয়াতের লাশ, ঘাতক আবির রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

নগরীর ইপিজেড এলাকায় খুনের পর শিশু আলিনা ইসলাম আয়াতের লাশ ছয় টুকরো করে সাগরে ফেলে দেয়ার ঘটনায় গ্রেফতার আত্মস্বীকৃতি খুনি আবির আলীকে রিমান্ডে নেয়া হয়েছে। এদিকে তাকে নিয়ে টানা তল্লাশি অভিযানেও লাশের কোন অংশবিশেষও পাওয়া যায়নি। শিশু আয়াতের পরিবারে থামছে না আহাজারি। সন্তানের লাশ চেয়ে কান্নায় ভেঙে পড়ছেন আয়াতের বাবা সোহেল রানাসহ পরিবারের সদস্যরা। লাশ উদ্ধারে আবিরকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গতকাল শনিবার মহানগর হাকিম সাদ্দাম হোসেন গ্রেফতার আবির আলীকে দুইদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন। আদালত থেকে তাকে সরাসরি হেফাজতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রো ইউনিটের পিবিআই পরিদর্শক মনোজ কুমার দে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে পিবিআই। আবির আলী নগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর জেলার তারাগঞ্জে। শিশু খুনের মামলায় তার সম্পৃক্ততার তথ্যপ্রমাণ পাবার পর গত বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে পিবিআই।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক মনোজ কুমার দে বলেন, আটকের পর আবির আলী হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। শিশুটির বাবা ইপিজেড থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় আবিরকে গ্রেফতার দেখিয়ে এ বিষয়ে বিস্তারিত জানতে তাকে রিমান্ডে আনা হয়েছে। গত ১৫ নভেম্বর বিকেলে নগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার বাসিন্দা সোহেল রানার মেয়ে চার বছর ১১ মাস বয়সী আলীনা ইসলাম আয়াত নিখোঁজ হন। ১০ দিন পর পিবিআই আবির আলীকে গ্রেফতারের মধ্য দিয়ে নিখোঁজ রহস্যের উদঘাটন করে। আবির জানিয়েছে, মোটা অঙ্কের মুক্তিপণ আদায় করতে আয়াতকে অপহরণের পরিকল্পনা করে সে। কিন্তু অপহরণের সময় সে তাকে চিনে ফেলায় খুন করতে বাধ্য হয়। আর ধরা পড়ার ভয়ে টুকরো টুকরো লাশ সাগরে ফেলে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Ayman Ahmed Nafi ২৭ নভেম্বর, ২০২২, ৮:৪০ এএম says : 0
· সত্যি বলতে বিশ্বাস করতে খুব কষ্ট হলো। মানুষ এতোটা হিংস্র কিভাবে হয়। কিভাবে এতোটা নিকৃষ্ট হয়। পৃথিবীর শ্রেষ্ট জাত মানুষ তার শ্রেষ্টত্ব হারছে! ছিঃ ছিঃ এবং ছিঃ
Total Reply(0)
Masudur Rahman Palash ২৭ নভেম্বর, ২০২২, ৮:৪০ এএম says : 0
ধর্মীয়,পারিবারিক, সামাজিক নৈতিক মূল্যবোধের অভাব
Total Reply(0)
T S Tahmina ২৭ নভেম্বর, ২০২২, ৮:৪১ এএম says : 0
ছোটবেলায় বাড়ির কাছেই পাশের গ্রামের এক র‍্যাপিস্টকে দেখেছি, একটা বাচ্চা মেয়ের সর্বনাশ করার পর গাঁয়ের মোড়ল ডেকে মাত্র ২৫ হাজার টাকা জরিমানা দিয়ে সব মিটিয়ে নিতে। তারপর সেই র‍্যাপিস্টকে বুক ফুলিয়ে চোখের সামনে দিয়ে হাঁটতে দেখেছি, দূর থেকে দেখে ভয়ে কেঁপেছি। সেই ছোট্টোবেলা থেকে ঘুমের মধ্যে ভূত
Total Reply(0)
Md Parves Hossain ২৭ নভেম্বর, ২০২২, ৮:৪১ এএম says : 0
স্তব্ধ হয়ে গেলাম সত্যি এমনটা আশা করিনি।আল্লাহ সোনামণিটাকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম দান করুক এবং তার খু*নিদের শাস্তি প্রদান করুক এটাই চাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন