শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

ব্যবসা বাণিজ্য

ভারতের জায়ান্ট এডটেক আইনিউরনকে কমিউনিকেশন প্ল্যাটফর্ম দিচ্ছে বাংলাদেশের রিভ চ্যাট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৯:৪০ পিএম

বাংলাদেশের সাস (এসএএএস) কোম্পানি রিভ চ্যাট এবার ভারতের অন্যতম এডটেক আইনিউরনকে দিচ্ছে কমিউনিকেশন ও সাপোর্ট প্ল্যাটফর্ম। রিভ চ্যাট ইন্টিগ্রেট করার মাধ্যমে কোম্পানিটি ৫০ হাজারেরও বেশি শিক্ষার্থীকে কার্যকর উপায়ে তাদের শিক্ষকদের কাছ থেকে অনলাইন সাপোর্ট নেয়ার সুযোগ করে দিয়েছে।

শিক্ষার্থীরা নিজ নিজ ড্যাশবোর্ড থেকে খুব সহজেই উন্নতমানের ভয়েস ও ভিডিও কল, চ্যাটবট, লাইভ চ্যাট, কো-ব্রাউজিং ইত্যাদি ফিচার ব্যবহারের মাধ্যমে আরো সহজ উপায়ে শেখার সুযোগ পাচ্ছেন।

আইনিউরনের সিইও সুধাংশু কুমার বলেন, “অনলাইন শিক্ষাকে প্রানবন্ত করে তুলতে আমাদের প্রচেষ্টাকে সহজ করে দিয়েছে রিভ চ্যাট। বিশেষত কো-ব্রাউজিং ফিচার আমাদের প্ল্যাটফর্মের জন্য অত্যন্ত উপকারী। আমাদের শিক্ষকরা কো-ব্রাউজিংয়ের মাধ্যমে শিক্ষার্থীদের কম্পিউটারে সরাসরি এক্সেস না নিয়েই তাদের প্রয়োজনীয় বিষয় খুব সহজে দেখাতে পারেন ও দিক-নির্দেশনা দিতে পারেন।”

রিভ গ্রæপের সিইও এম রেজাউল হাসান যোগ করেন, “অনলাইন লার্নিং বর্তমানে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই শিখন পদ্ধতির কার্যকারিতা কীভাবে বাড়ানো যায়, সেটা নিয়েই কাজ করছে রিভ চ্যাট। আমাদের প্ল্যাটফর্ম আইনিউরনকে তাদের ই-লার্নিংকে আরো ইন্টারেক্টিভ করে তুলতে দারুণভাবে সাহায্য করছে।”

রিভ চ্যাট একটি অমনিচ্যানেল কাস্টমার কমিউনিকেশন প্ল্যাটফর্ম যেখানে আছে লাইভ চ্যাট, চ্যাটবট, কো-ব্রাউজিং, ভিডিও চ্যাট, ইত্যাদি ফিচার। বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান ও তাদের গ্রাহকরা পরস্পরের সাথে ওয়েবসাইট, হোয়াটসঅ্য়াপ, ফেসবুক, ইন্সটাগ্রাম, টেলিগ্রাম, ভাইবার ইত্যাদি মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

বর্তমানে রিভ চ্যাট ৮০টিরও বেশি দেশের বিভিন্ন ধরনের প্রতিষ্ঠানকে তাদের কাস্টমার কমিউনিকেশন প্ল্যাটফর্মে যুক্ত করেছে। কোম্পানিটির গ্রাহক তালিকায় রয়েছে মেক্সিকো সরকার, মালয়েশিয়ার পাবলিক গোল্ড, ক্যানাডিয়ান হিয়ারিং ইন্সটিটিউট, ভারতের কুলউইংক্স, কমার্শিয়াল ব্যাংক অফ কুয়েত, টেলিকম নেটওয়ার্ক মালাওয়ি, দক্ষিণ আমেরিকার শীর্ষ ট্রান্সপোর্ট কোম্পানি বিট, ইত্যাদি। এছাড়া, রকমারি ডট কম, অথবা ডট কম, ট্রান্সকম, লংকাবাংলা ফিন্যান্স,ইত্যাদি বাংলাদেশি প্রতিষ্ঠানও ব্যবহার করছে রিভ চ্যাটের কাস্টমার কমিউনিকেসশন প্ল্যাটফর্ম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন