শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

ব্যবসা বাণিজ্য

বঙ্গবন্ধুর সমাধিতে পল্লী সঞ্চয় ব্যাংকেরব্যবস্থাপনা পরিচালক শেখ মো: জামিনুর রহমানের শ্রদ্ধাঞ্জলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেছেন পল্লী সঞ্চয় ব্যাংকের সদ্য যোগদানকৃত ব্যবস্থাপনা পরিচালক শেখ মো: জামিনুর রহমান। তিনি গতকাল শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন।

এসময় তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মম হত্যাকান্ডের শিকার বঙ্গবন্ধু এবং অন্যান্য শহীদদের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করেন। মুক্তিযুদ্ধ চলাকালীন জাতির পিতা বঙ্গবন্ধুর অবিসংবাদিত ও অদম্য নেতৃত্বের কথা এবং মহান মুক্তিযুদ্ধ পরবর্তী বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় ও দূরদর্শী স্বপ্নের কথা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন। শ্রদ্ধা জ্ঞাপনের পর ব্যবস্থাপনা পরিচালক বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বঙ্গবন্ধুর মাজার জিয়ারতকালে আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খান ইকবাল হাসান, মহাব্যবস্থাপক দীপংকর রায় এবং ব্যাংকের অন্যান্য সিনিয়র কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। উল্লেখ্য, শেখ মো: জামিনুর রহমান গত ১ ডিসেম্বর, ২০২২ তারিখ পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন