সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ০৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৩:২৩ পিএম

এক রাতের ব্যবধানে দিনাজপুরের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।

জানা যায় আজ বুধবার সকাল সোয়া নয়টায় পৌর শহরের টাটকপুর নামক স্থানে দিনাজপুর- গোবিন্দগঞ্জ সড়কে নওগাঁ- ধামরহাট থেকে ছেড়ে আসা রংপুরগামী বি আর টিসি বাসের ধাক্কায় দিনাজপুর থেকে বিরামপুর গামী মোটরসাইকেলের ২ জন গুরুতর আহত হলে পথচারীরা তাদের দুজনকে অসংখ্য জনক অবস্থায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করার পর কর্তব্যরত ডা: শাহরিয়ার মাহমুদ সজল তাদের দুজনকে মৃত ঘোষণা করে।
হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত দুইজন হলেন দিনাজপুর সদর রেল কলোনির এলাকার লোকমান আলীর পুত্র সোহেল রানা (৩৭) ও বালুবাড়ীর এলাকার রোস্তম আলীর কন্যা সেলিনা (২৮) তারা দুজনে স্বামী স্ত্রী ছিল। তাদের কাছে নগদ এক লক্ষ আট হাজার টাকা ছিল। অনেকের ধারণা তারা স্থানীয় কোন এনজিও কর্মী ছিলেন।
এদিকে গত কাল রাতে বিরামপুর -ঘোড়াঘাট রেলগেট নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ধাক্কা দিলে টাঙ্গাইল জেলার ঘাটাইল এলাকার কছিমুউদ্দিনের পুত্র হেলপার শাকিল (২৫)নিহত হয় ।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, লাশ উদ্ধার করে বিরামপুর থানায় নেওয়া হয়েছে। নিহতদের পরিবারের আত্মীয় স্বজনদের সাথে আলোচনা স্বাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন