বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ: ড্রাইভার-হেলপারসহ ৩ জন নিহত

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ১১:৩৩ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস-পিকআপ এর মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার হেলপার সহ ৩ জন নিহত হয়েছে। রোববার (১১ ডিসেম্বর) ভোর ৫টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর মির্জা অটো রাইস মিলের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন,চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকাআপ ড্রাইভার ওলিউল্লাহ (২২),একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) এবং অপর নিহত ব্যক্তি পিকআপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ভোরে টমোটো পরিবহণকারী একটি ছোট পিকআপ দিনাজপুর থেকে চাঁপাই নবাবগঞ্জ যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস দিনাজপুর অভিমুখে যাওয়ার পথে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর মির্জা অটো মিলের সামনে কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ছোট পিক-আপের ড্রাইভার, হেলপর ও একজন যাত্রী নিহত হয়। এ ঘটনায় পিকআপটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীবাহী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে ৩টি মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে যায়।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশ্রফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হবে। নিহতের পরিবারের লোকজনের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন