রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ব্যাংকিং ইতিহাসে প্রথম ডিজিটাল পদ্ধতিতে মার্কেন্টাইল ব্যাংকের ১০ শাখার উদ্বোধন কাল

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : সরাসরি ডিজিটাল পদ্ধতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী একসাথে ১০টি নতুন শাখার উদ্বোধন করবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। দেশের ব্যাংকিং ইতিহাসে যা প্রথম। আগামীকাল বৃহষ্পতিবার রাজধানীর ওয়েস্টিন হোটেল থেকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত নতুন শাখাগুলোর উদ্বোধন করবেন। গতকাল এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহ্সান এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো: আনোয়ারুল হক ও এ কে এম সাহিদ রেজা, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমাম, পরিচালক আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), এম আমানউল্লাহ, মো: আব্দুল হান্নান, উদ্যোক্তা এস এম শফিকুল ইসলাম (মামুন), মো: নাসিরউদ্দিন চৌধুরী এবং স্পন্সর শেয়ারহোল্ডার এস এম আব্দুল মান্নান ও এম এ খান বেলালসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা।
ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহ্সান তার বক্তব্যে বলেন, প্রতিবছরের ন্যায় এ বছরও মার্কেন্টাইল ব্যাংক বাংলাদেশের বিভিন্ন স্থানে আরো ১০টি নতুন শাখা উদ্বোধন করতে যাচ্ছে। তবে এবার তা হবে ভিন্ন আঙ্গিকে। দেশের ব্যাংকিং ইতিহাসে এই প্রথম শাখাগুলো সরাসরি ডিজিটাল পদ্ধতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৃহষ্পতিবার ঢাকার ওয়েস্টিন হোটেল থেকে উদ্বোধন করা হবে।
ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহ্সান জানান, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে শাখাগুলো উদ্বোধন করবেন। একই সঙ্গে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির বিশেষ অতিথি থাকবেন।
শাখাগুলো হলোÑ রাজধানীর আসাদগেট শাখা (১১০তম), লালমনিরহাট শাখা (১১১তম), নাটোর শাখা (১১২তম), চট্টগ্রামের সদরঘাট শাখা (১১৩তম), নারায়ণগঞ্জ শিমরাইল শাখা (১১৪ তম), শরিয়তপুর গোসাইরহাট শাখা (১১৫তম), নোয়াখালীর কানকিরহাট শাখা (১১৬তম), ল²ীপুর মান্দারী বাজার শাখা (১১৭তম), টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই শাখা (১১৮তম) এবং আশুলিয়ার গৌরিপুর শাখা (১১৯ তম)। অনুষ্ঠানে সাংবাদিকদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান। তিনি ১০টি শাখা একত্রে ডিজিটাল পদ্ধতিতে উদ্বোধনের ব্যাপারে সাংবাদিকদের বিভিন্ন বিষয় তুলে ধরেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন