মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিশ্বকাপ ট্রফি নিয়ে শান্তির ঘুম মেসি’র!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৮:১৯ পিএম | আপডেট : ৮:২৮ পিএম, ২০ ডিসেম্বর, ২০২২

অধরা বিশ্বকাপটা ট্রফিটা অবশেষে ধরা দিয়েছে! কাতার থেকে বিশ্বকাপ জয় করে এরই মধ্যে  দেশে ফিরে গেছেন লিওনেল মেসিরা। বুয়েন্স আয়ার্সে বিমান থেকে নামার পর অভাবনীয় অভ্যর্থনা পেয়েছে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দলকে। বিমান বন্দর থেকে প্লাজা ডি লা রিপাবলিকায় অবস্থিত ঐতিহাসিক মনুমেন্ট ওবেলিসকের চত্ত¡রে মেসি-ডি মারিয়াদের যোগ দিতে হয়েছে বিজয় উদযাপনে। বিশ্বকাপের শুরু থেকে ফাইনাল পর্যন্ত বিশাল ধকল গেছে মেসিদের শরীরের উপর দিয়ে। টানা অনেকগুলো ঘন্টা ঘুম ছাড়াই উৎসবের মধ্য দিয়ে কাটাতে হয়েছে তাদের। 

কাতারের রাজধানী দোহা থেকে সোমবার সকালেই দেশের উদ্দেশ্যে রওয়ানা হয় বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দল। দোহা থেকে ইতালির রোম হয়ে মঙ্গলবার ভোরের আলো ফোটার আগেই বুয়েন্স আয়ার্সে পৌঁছে আর্জেন্টিনা দল। বিশ্বজয়ীদের বরণ করে নিতে উত্তাল হয়ে ওঠে পুরো দেশ। ওবেলিসকে বিজয়ী উদযাপন শেষে মেসিদের বহনকারী বাস চলে যায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন কার্যালয়ে। সেখান থেকে ফুটবলাররা ওঠেন তাদের জন্য নির্ধারিত হোটেলে।

দীর্ঘ বিমানভ্রমণ, উদযাপনের ক্লান্তি শেষে খানিক বিশ্রামের সুযোগ পেয়েই হোটেল রুমের বিছানায়হেলে পড়ে মেসির শরীর। অধরা বিশ্বকাপ ট্রফি হাতে আসার পর মেসি যেন সেটি ছাড়তেই চাইছেন না। ঘুমানোর সময়ও ট্রফিটি সঙ্গে রাখেন তিনি। ট্রফিকে পাশে রেখেই এক সময় ঘুমিয়ে পড়েন বিশ্বসেরা এই ফুটবল তারকা। এ যেন শন্তির ঘুম! 

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রফি নিয়ে ঘুমানোর ছবি মঙ্গলবার মেসি নিজেই পোস্ট করেন। ছবিতে দেখা যায়, বিছানায় প্রথমে আয়েসি ভঙ্গিতে আছেন মেসি। এরপর দেখা গেলো ট্রফি পাশে নিয়েই এক সময় ঘুমিয়ে পড়েছেন তিনি। তিনটি ছবি পোস্ট করেছেন মেসি। ক্যাপশনে লিখেছেন শুধু, ‘শুভ সকাল’। পোস্টের পর মাত্র ৫০ মিনিটের মধ্যে এই ছবিতে লাইক পড়েছে প্রায় ৫ লাখ। মন্তব্য করেছেন প্রায় দেড়লাখ এবং শেয়ার করেছেন প্রায় ১ লাখ ৫৫ হাজার মানুষ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রাজু আহম্মেদ ২২ ডিসেম্বর, ২০২২, ৩:৫৭ পিএম says : 0
আমার মনে হয় মেসির জীবনের সকল পূর্ণতা পেল তার এই বিশ্বকাপ জয়ের মধ্যে দিয়ে। একটি মানুষের যে বড় একটি সম্মাননা তা তিনি এই বিশ্বকাপ জয়ের মাধ্যমেই পেয়েছেন। ধন্যবাদ মেসি, সকল বাংলাদেশীদের পক্ষ্য থেকে তোমাকে অভিনন্দন ও ভালোবাসা রইল। যদি পারো কখনো এই ফুটবল পাগল দেশটারে দেখে যেও।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন