বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে ট্রাক্টরের ধাক্কায় মোটর-সাইকেল আরোহী নিহত, গুরুতর আহত দুই

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ২:২৪ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক্টরের এর সাথে দ্রুতগামী মোটর-সাইকেলের সংঘর্ষে মাহাবুর রহমান (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় মোটর-সাইকেলে থাকা অন্য দুই আরোহী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম।

বৃহস্পতিবার ২২ডিসেম্বও রাত সাড়ে আটটার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জয়নগর শরমিলি ফিলিং ষ্টেশনের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত,মাহবুর রহমান বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মনছুর আলীর ছেলে। আহতরা হলেন,একই এলাকার নির্মল চন্দ্রের ছেলে সাগর চন্দ্র(২২) এবং সাহাবুলের ছেলে সাকিল হোসেন (১৬)।

থানাপুলিশ ও স্থানীয়রা জানায়,রাত সাড়ে আটটার দিকে ফুলবাড়ী থেকে একটি মোটর-সাইকেলে করে তিনজন দ্রæত গতিতে বিরামপুরে যাচ্ছিল। এসময় বিরামপুর অভিমুখ থেকে একটি ট্রাক্টর ফুলবাড়ী আসার পথে জয়নগর পেট্রোল পাম্পের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর-সাইকেলে চালক মাহবুর রহমান নিহত হয়। এসময় ট্রাক্টরসহ চালক পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় অন্য দুজন মোটর-সাইকেল আরোহীকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যায়।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান,খবর পেয়ে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন