শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবনে জেলে অপহরণের ঘটনায় নয়ন বাহিনীর ৩ সদস্য প্রেফতার

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৪:০৭ পিএম

সুন্দরবনে ১১ জন জেলেকে অপহরণের ঘটনায় নয়ন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডসহ তিন দস্যুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলেন,শরণখোলা উপজেলার খুড়িয়াখালী গ্রামের মৃত মকবুল ফরাজীর ছেলে বাসিন্দা মাসুম ফরাজী (৩৫), আব্বাস কবিরাজের ছেলে হাছান কবিরাজ (৩০) ও বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ারী গ্রামের আলমগীর হোসেন হাওলাদার (৫০)।
প্রেস ব্রিংফিং এ পুলিশ সুপার জানান, ‘গত ৯ ডিসেম্বর বাগেরহাট ও খুলনার কয়েকজন জেলে পূর্ব সুন্দরবনের চাঁদপাই, শরনখোলা ও জিউধারা স্টেশন থেকে পারমিট নিয়ে মাছ ও কাঁকড়া ধরতে যান। এ সময় বনদস্যুরা ১৩ থেকে ১৮ ডিসেম্বরের মধ্যে ১১ জেলেকে অপহরণ করে পরিবারের কাছে অর্থ দাবি করে। খবর পেয়ে পুলিশ দস্যুদের কবল থেকে তাদের উদ্ধার করে।
উদ্ধারকৃত জেলেদের তথ্য অনুযায়ী সোমবার ভোর রাতে মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের শ্যালা নদী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক, দুটি রামদা, তিন রাউন্ড কার্তুজ, দুটি রড, একটি কাঠের ডিঙিনৌকা, কয়েক টুকরা নাইলনের রশি, একটি স্কচটেপ, দুটি টর্চলাইট ও বিভিন্ন সাইজের লাঠি উদ্ধার করা হয়েছে।
আটক তিন দস্যুর বিরুদ্ধে মোংলা থানায় ওসি (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ বাদী হয়ে মামলা করার পর তাদের আদালতে পাঠানো হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন