শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিক্রয়’র ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৫:০৭ পিএম

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, বিজয় দিবস উপলক্ষ্যে তাদের ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেছে। প্রতিযোগীরা কোনো মুক্তিযোদ্ধা অথবা দেশ ও মানুষের উন্নয়নে ভূমিকা রেখেছেন এমন দেশপ্রেমীদের নিয়ে গল্প লিখে পাঠান। ১১ দিনব্যাপী চলা এই প্রতিযোগিতার ৩ জন বিজয়ী ঘোষণা করা হয় সম্প্রতি।

 

প্রতিযোগীরা ইরশৎড়ু ব্লগে ভিজিট করে নিজেদের লেখা গল্পগুলো সাবমিট করেন। প্রতিযোগিতায় সংগৃহীত ২ শতাধিক গল্প থেকে তিন জন গল্প লেখককে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। ১ম বিজয়ী হলেন মো. ফাহাদ হোসেন ফাহিম, ২য় বিজয়ী জুবায়ের শাওন, এবং ৩য় বিজয়ী সাবরিনা মনসুর। বিজয়ীরা পুরস্কার হিসেবে জিতে নিয়েছেন বাংলাদেশের ইতিহাস ও মুক্তিযুদ্ধ বিষয়ক দারুণ কিছু বই। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প তিনটি খুব শীঘ্রই বিক্রয় ব্লগে প্রকাশ করা হবে।

 

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, মহান মুক্তিযুদ্ধের গৌরবগাঁথা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে প্রতিবছরের মতো এবারও আমরা আয়োজন করেছি দেশপ্রেমের গল্প লেখা প্রতিযোগিতার। খুব অল্প সময়ের মধ্যেই অংশগ্রহণকারীদের কাছ থেকে এত এত সাড়া পেয়ে আমরা অভিভূত। আশা করি আমাদের বিজয়ীরা উপহার হিসেবে স্বাধীনতার ইতিহাস সমৃদ্ধ বইগুলো পেয়ে আনন্দিত হয়েছেন।

 

বিক্রয়-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল ইতিহাস এবং বিজয়ের জয়গাঁথা নিয়ে আমাদের বর্তমান প্রজন্মকে উদ্বুদ্ধ করতে বিজয় দিবস উপলক্ষে বিক্রয় ডট কম-এর পক্ষ থেকে প্রতিবছরই আমরা গল্প লেখার প্রতিযোগিতার আয়োজন করি। এবারের কন্টেস্টে অংশগ্রহণকারীর সংখ্যা ছিলো ২০০ জনেরও বেশি। প্রতিযোগীদের অভূতপূর্ব এই অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করেছে এবং আমরা অসাধারণ কিছু গল্প পেয়েছি। সামনে আরও ভিন্ন ধরণের কন্টেস্ট আমরা গ্রাহকদের জন্য নিয়ে আসবো বলে আশা রাখছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন