শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সবার আগে দেশ, দেশের জন্য আমরা কাজ করব : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৬:৩৯ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, দেশের প্রতিটি উন্নয়নের সাথে নৌপরিবহন মন্ত্রণালয় সম্পৃক্ত আছে। আমরা অনেকগুলো কাজ হাতে নিয়েছি। সেগুলো সমাপ্ত হলে নৌপরিবহন মন্ত্রণালয় অনন্য উচ্চতায় চলে যাবে। সবার আগে দেশ; আগামী প্রজন্ম যেন গর্ব করে বলতে পারে-আমরা তাদের জন‍্য ভাল কিছু করে দিয়েছি।

তিনি বলেন, আমরা যেমন গর্ব করে বলতে পারি-বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন রাষ্ট্র দিয়েছেন।বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের কাছে আমরা চিরঋণী। সবার আগে দেশ; দেশের জন্য আমরা কাজ করব। প্রতিমন্ত্রী আজ মন্ত্রণালয়ের সভাকক্ষে নববর্ষ ২০২৩ উপলক্ষে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশকে এগিয়ে নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। তিনি আমাদের এগিয়ে চলার প্রেরণা। বঙ্গবন্ধুর পর নেতৃত্বের দিক থেকে শেখ হাসিনার মতো আর কেউ নেই। তিনি তারুণ‍্যের মধ‍্যেই আছেন। তারুণ‍্য নিয়ে কাজ করছেন। পৃথিবীতে তিনি অন‍্যতম নেতৃত্বের অধিকারী। তাঁর অনুপ্রেরণা নিয়ে কাজ করতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল। এর আগে নববর্ষ ২০২৩ উপলক্ষ‍্যে প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মন্ত্রণালয়ের সচিব। পরে, মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন