রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে দুটি শুটারগান ও হেরোইনসহ যুবক গ্রেফতার

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ২:৫০ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে দুটি শুটারগান ও হেরোইনসহ সাব্বির হোসেন শান্ত (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সাব্বির হোসেন শান্ত উপজেলার মহাদান ইউনিয়নের নলদাইর এলাকার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে। রবিবার রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ (সিপিসি-১) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান প্রেসবিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নলদাইর গ্রামস্থ সাব্বির হোসেন শান্তর বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এসময় রান্না ঘর থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান, একটি কিলিং চেইন, দুইটি ১২ বোর শিসা কার্তুজ, একটি মোবাইল সেট এবং ১৫ গ্রাম হেরোইন গ্রেফতার করা হয়। শান্তকে আটক করার পর তার তথ্যের ভিত্তিতে সহযোগী একই গ্রামের মৃত আজিম খানের ছেলে আহসান হাবিব রনির (৩০) বাড়িতেও অভিযান চালায় র‌্যাব। এসময় সেখান থেকে একটি বিদেশি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। আহসান হাবিব রনি পলাতক রয়েছে।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, গ্রেফতারকৃত শান্ত ও পলাতক রনির বিরুদ্ধে একটি মামলা দায়ের করে র‌্যাব। শান্তকে থানায় হস্তান্তরের পর সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন