শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জিয়া পরিবারের সমালোচক তথ্যমন্ত্রী

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ৭:২৭ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, এ সরকারের তথ্যমন্ত্রীকে জিয়া পরিবারের সমালোচক মন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। তার কাজ শুধু সমালোচনা করা। আলাদা কোন কাজ সরকারের পক্ষ থেকে তাকে দেওয়া হয়নি।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) বিকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবে সরকারের পদত্যাগ, সংসদ বাতিল সহ ১০ দফা দাবি রাষ্ট্রকাঠামো মেরামত ও ২৭ দফা প্রস্তাবের দাবিতে কর্মশালা শুরুর পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেউ ভোট প্রদান করতে পারেনি। সেজন্য সেখানে ব্যর্থতা বা সফলতার কিছু নেই। বরং এ সরকার যে ভোট চুরি করে হয়েছে তা স্পষ্ট।

২৭ দফা দাবির প্রস্তাবে তিনি আরো বলেন,আমরা রাষ্ট্রকাঠামো মেরামত করার জন্য ২৭ দফা দাবি তৈরী করেছি। এতে সকলের গ্রহণযোগ্যতা পাওয়া গেছে। আমরা ক্ষমতায় এলে এ দফা গুলো নিয়ে রাষ্ট্র সংস্কার করব আর আমরা বাদে আলাদা কারো কাছে ক্ষমতা গেলে এ দফাগুলো আমরা তুলে দেব। আর বিএনপির পদত্যাগ করা আসন গুলোর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় উকিল আব্দুস সাত্তার নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন নিয়েছেন। আমরা দল থেকে তাকে বহিস্কার করেছি। প্রত্যেকটি দলে এমন মানুষ পাওয়া যায় এতে আশ্চর্য হওয়ার কিছু নেই৷

দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন নিয়ে প্রশ্ন করলে তিনি আরো বলেন, এ সরকার সবসময় ভয়ের মধ্যে থাকে। মহাসচিবকে জামিন দেওয়া হয়েছে আবার আলাদা কোন মামলায় তাকে আটক করতে পারেন৷

এ সময় দলটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান দুলু,জেলা সভাপতি তৈমুর রহমান, সাবেক সাংসদ জাহিদুর রহমান সহ জেলা উপজেলা ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন