বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

২০০ টাকায় মাঠে বসে দুই ম্যাচ!

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আসছে শুক্রবার থেকে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবম আসর। তার ঠিক দু’দিন আগে ম্যাচ টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিবি। আজ থেকে পাওয়া যাবে প্রথম দিনের দুই ম্যাচের টিকেট। গতকাল সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর জানিয়েছে বিসিবি। এক দিনে দুটি করে ম্যাচ হওয়ায় এক টিকেটেই দিনের দুই ম্যাচ দেখা যাবে।
বিপিএলের প্রতিটি ম্যাচ দেখার জন্য ন্যুনতম ২০০ টাকা গুনতে হবে। সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা রাখা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য। ভিআইপি স্ট্যান্ডে বসে দেখার জন্য খরচ হবে ১ হাজার টাকা। ক্লাব হাউজ অর্থাৎ শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডের টিকেটের মূল্য ৫০০ টাকা। ছাউনিযুক্ত নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকেটের মূল্য ৩০০ টাকা রাখা হয়েছে। খোলা আকাশের নিচে পূর্ব গ্যালারিতে বসে খেলা দেখতে দিতে হবে ২০০ টাকা।
মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নং গেট সংলগ্ন বুথে পাওয়া যাবে টিকেট। প্রতি ম্যাচের আগের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বিক্রি করা হবে টিকেট। প্রাপ্যতা সাপেক্ষে ম্যাচের দিনও টিকেট বিক্রি করা হবে। তবে অনলাইনে টিকিট বিক্রির কোনো ব্যবস্থার কথা জানানো হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন