বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯ শ্রাবন ১৪৩১, ১৭ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় পার্টিকে আমি ছিনিয়ে নিয়ে আসবো ইনশাআল্লাহ : সিলেটে বিদিশা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৪:২৭ পিএম

সিলেটে জাতীয় পার্টি (পূণগঠন প্রক্রিয়ার) ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, এরিক এরশাদের জীবন যারা কঠিন করে দিয়েছে, আল্লাহর কসম আমি তাদের জীবন আরো কঠিন করে দেব।আমার শক্তি আপনারা, আপনাদের সাথে নিয়ে আমি জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়া হাতে নিয়েছি। জাতীয় পার্টিকে আমি ছিনিয়ে নিয়ে আসবো ইনশাআল্লাহ। যেদিন এরশাদের চেয়ারে এরিক এরশাদ বসবে সেই দিনটির অপেক্ষায় আমি আছি। ঢাকা পল্টনের অফিস, বনানী অফিস, সিলেটের অফিস, চিটাগাং এর অফিস রাজশাহী ও রংপুরের অফিসে হোসেন মোহাম্মদ এরশাদ এর চেয়ারে এরিক এরশাদ বসবে। যারা এখনো আমাদের কে ছেড়ে যাননি, যারা এখনো আমাদের সাথে আছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বিদিশা এরশাদ।

আজ শুক্রবার (০৬ জানুয়ারি) সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ অডিটোরিয়ামে আগামী নির্বাচন ২০২৪ সামনে রেখে জাতীয় পার্টি সিলেট বিভাগীয় কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি সভা এ কথা বলেন তিনি।
কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিক এরশাদ, কো-চেয়ারম্যান দেওয়াল কুমার বড়ুয়া, রাজনৈতিক উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মো. তানবির ইকবাল, যুগ্ম মহাসচিব-মেজর অবসরপ্রাপ্ত সিকদার আনিসুর রহমান, পীরজাদা সৈয়দ জুবায়ের আহমদ, মেজর অবসরপ্রাপ্ত শিবলী মো. সাদিক, জাফর ইকবাল নিরব, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিস মাহবুব সহ জাপা সিলেটের নেতৃবৃন্দ। বিদিশা এরশাদ বিভাগীয় কর্মী সমাবেশ শেষে হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ পরবর্তীতে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারতের মাধ্যমে শুভ সূচনা করেন ২০২৪ সালের নির্বাচনী কার্যক্রমের।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন