শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাজারে পাওয়া যাচ্ছে স্কিন কেয়ার ব্র্যান্ড ব্লেইজ্ ও স্কিনের ২০ টি পণ্য

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৫:৪৭ পিএম

বাজারে পাওয়া যাচ্ছে অ্যামেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড ব্লেইজ্ ও স্কিন এর ২০ টি পণ্য। বাংলাদেশের তরুণ তরুণীদের কাছে এই ব্র্যান্ড এখন দারুণ জনপ্রিয়। চিত্তাকর্ষক সব নাম, দারুণ ফ্রেগ্রেন্স আর লোভনীয় নানা রঙয়ের প্রোডাক্ট এর সমাহার যেন এই তরুণ সমাজেরই প্রতিনিধিত্ব করছে। ত্বকের জন্য প্রয়োজনীয় সব রকম প্রোডাক্ট নিয়েই এই ব্র্যান্ড তার লাইন আপ সাজিয়েছে।

এই ব্র্যান্ডের শাওয়ার জেল লাইন আপে আছে ‘স্ট্যারি নাইট’ এবং কোকোনাট ও ব্যানানার আকর্ষণীয় গন্ধযুক্ত ‘রেইনবো ওয়েসিস’। বডি লোশন লাইন আপে আছে ট্রপিক্যাল ফ্রুট ও ক্ল্যাসি ফ্রেগরেন্সে সমৃদ্ধ ‘অ্যা¤^ার সানশাইন’ ‘মুনলাইট অরোরা’ । বডি জেলি লাইন আপে আছে লং লাস্টিং হাইড্রেটিং ইফেক্টযুক্ত ২টি প্রোডাক্ট, ‘এন্ডলেস ওশান’ ও ‘সামার স্মুদি’। স্ক্রাব লাইন আপে আছে ২টি প্রোডাক্ট বডি স্ক্রাব -‘কাম ক্লোজার’ এবং ফেস স্ক্রাব-‘ক্রাশড টুগেদার’। আরও আছে বার্চ ওয়াটার, হাইড্রোলাইজড রাইস প্রোটিন ও ভিটামিন ই সমৃদ্ধ ক্লাউড ফেস ক্রিম, ‘ওহ! ভ্যানিলা’। এছাড়াও এই ব্র্যান্ডে আছে হোয়াইট ব্ল্যাক ফেস মাস্ক- ‘নো কম্প্রোমাইজ’, স্লিপিং মাস্ক- ‘এলিভেনথ আওয়ার’, গ্রিন ক্লে মাস্ক- ‘স্প্রিং ফ্রস্ট’। ব্লেজ ও স্কিনের ‘গ্লো ও টাইম’ লাইন আপে আছে বিভিন্ন কার্যকরী উপাদানে সমৃদ্ধ টোনার এবং সিরাম। মেকআপ রিমুভারের জন্য আছে ‘ওয়াইপ অফ ইজি’ নামের মাইসেলার ওয়াটার।

এই প্রোডাক্টগুলোর নিয়মিত ব্যবহার, ত্বকের সৌন্দর্য যেমন নিশ্চিত করে, পাশাপাশি এর দারুণ ফ্রেগ্রেন্স ভোক্তাকে প্রতিদিনের রূপচর্চায় আরও আগ্রহী করে। তাই শুধু তরুণীরাই নয় রূপ সচেতন নারীদের কাছেও এই ব্র্যান্ড প্রশংসা কুড়াচ্ছে।

মেকআপ আর্টিস্ট এন্ড বিউটি ব্লগারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা-সভাপতি ও বিখ্যাত মেকআপ আর্টিস্ট এবং ট্রেইনার শাহিদা আহসান বলেন, “ব্লেইজ্ ও স্কিন ব্র্যান্ডটি শুধু কালার ও ফ্রেগ্রেন্সই নয়, কোয়ালিটির দিক দিয়েও সেরা। আমার পারসোনাল ফেভারিট হল, বডি লোশন ‘মুনলাইট অরোরা’। উইন্টারে এই লোশনটা আমার স্কিনকে স্মুদ ও ময়েশ্চারাইজড রাখছে কোনো চিটচিটে ভাব ছাড়াই। এদের ‘গ্লো ও টাইম’ টোনারটাও খুব ইফেক্টিভ। আর প্রোডাক্টগুলো পাশাপাশি সাজিয়ে রাখলে দারুণ লুক্রেটিভও দেখায়। তাই বলা যায় কোয়ালিটির পাশাপাশি এস্থেটিক্যালি ব্লেইজ্ ও স্কিন অন্য সব ব্র্যান্ডের চেয়ে এগিয়ে”।

সংশ্লিষ্ট সুত্রমতে, খুব শীঘ্রই ব্লেইজ ও স্কিন ফেস শিট মাস্ক, হাইড্রোজেল আই প্যাচ, হাইড্রোজেল লিপ মাস্ক, বডি মিষ্ট, লিপ বাম, হ্যান্ড ক্রিম, হ্যান্ড স্যানিটাইজার, ফেসিয়াল টুলস এবং কালার কসমেটিকসও নিয়ে আসছে। এভাবেই ব্লেইজ্ ও স্কিন ভোক্তাদের কাছে বাড়িয়ে চলছে তার গ্রহণযোগ্যতা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন