বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ৬:২৪ পিএম

টাঙ্গাইলের ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের আরেক আরোহী গুরুত্বর আহত হয়েছেন। শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত তানভীর হোসেন (২৫) মির্জাপুর উপজেলার গবরা এলাকার মৃত আকবর আলীর ছেলে। আহত মিথুন হোসেন (১৬) একই উপজেলার মহেড়া গ্রামের জামাল হোসেনের ছেলে। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সম্পর্কে মামা ও ভাগিনা।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তারা বঙ্গবন্ধু সেতু থেকে মোটরসাইকেল যোগে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। পথে কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ডে পৌঁছালে বালু ভর্তি একটি ট্রাক তাদেরকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তানভীর নিহত হন। পরে পুলিশ গিয়ে আহত মিথুনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। মরদেহ থানায় রাখা হয়েছে। দুর্ঘটনার কবলিত ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করা হলে ঘাতক ট্রাক চালক পালিয়ে গেছে। নিহত তানভীর হোসেনের পরিবারের সদস্যদের সাথে কথা বলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পর্কে তারা মামা ভাগনে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন