শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফুটবলের দলবদল পেছালো

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : পেছালো বাংলাদেশ প্রিমিয়ার লিগের দলবদলের দিনক্ষণ। নতুন মৌসুমে দলবদলের শেষ তারিখ ছিল ২৮ ফেব্রæয়ারি। কিন্তু বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পেশাদার লিগ কমিটি এই সময় ঠিক রাখতে পারেনি। গতকাল এক সভায় তারা তা পিছিয়ে দলবদলের শেষ দিন করেছে ২০ মার্চ। ফলে মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে স্বাধীনতা কাপ শুরু হওয়ার কথা থাকলেও ৩০ মার্চ শুরু হবে এই টুর্নামেন্ট।
দলবদল পেছানোর কারণ হিসেবে বলা হয়েছে মিনিস্টার ফ্রিজ বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ থেকে প্রিমিয়ার লিগে ওঠা দু’ক্লাব উত্তর বারিধারা ও আরামবাগ ক্রীড়া সংঘের আবেদনের প্রেক্ষিতেই প্রিমিয়ার লিগের চলমান স্থানীয় খেলোয়াড় দলবদলের সময় পেছানো হয়েছে।
সভায় সিদ্ধান্ত হয় যে, ৩০ মার্চ থেকে ১২টি দলকে নিয়ে শুরু হবে স্বাধীনতা কাপ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলা হবে এই টুর্নামেন্টের। লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ডেপুটি চেয়ারম্যান আব্দুর রহিম, শওকত আলী খান জাহাঙ্গীর, হাসানুজ্জামান খান বাবলু, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, আমিরুল ইসলাম বাবু, সত্যজিৎ দাস রূপু, আমের খান, মুজিবর রহমান মল্লিক, শাখাওয়াত হোসেন ভুঞা শাহীন, শাকিল মাহমুদ চৌধুরী, ইমতিয়াজ হামিদ সবুজ, জাকির হোসেন বাবুল, একেএম মমিনুল হক সাঈদ ও বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন