শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মেসির পিএসজি-র বিরুদ্ধে অধিনায়ক রোনাল্ডোই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৬:৫৭ পিএম

চলতি মাসের ১৯ তারিখ মেসি-রোনাল্ডো দ্বৈরথ মরুদেশে। সউদী আরবে পিএসজি-র সামনে আল নাসের ও আল হিলালের সম্মিলিত দল। সেই প্রীতি ম্যাচে আল নাসের ও আল হিলালের মিলিত দলকে নেতৃত্ব দেবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আল নাসের ক্লাবে সই করার পর থেকেই রোনাল্ডোকে নিয়ে জোর চর্চা। মেসি ও রোনাল্ডোর আসন্ন লড়াই নিয়ে পারদ চড়তে শুরু করেছে আরবে। টিকিটের দাম আকাশছোঁয়া। স্পেশ্যাল টিকিটের জন্য নিলাম হচ্ছে। বিশেষ টিকিটটির মালিক যিনি হবেন, তিনি খেলার শেষে সাক্ষাৎ করতে পারবেন দুই মহাতারকার সঙ্গে। এমনকী তাদের সঙ্গে ছবি তুলতে পারবেন। যেতে পারবেন ড্রেসিং রুমেও।

এরকম আবহেই জানা গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হাতে নেতৃত্বের আর্মব্যান্ড উঠতে চলেছে। দিনকয়েক আগে আল নাসের কোচ রুডি গার্সিয়া স্বয়ং জানান দেন চলতি মাসের ১৯ তারিখের ম্যাচে মাঠে নামবেন রোনাল্ডো। দলের অধিনায়কও তিনি। এই খবরের সত্যতা জানিয়েছেন তুরকি আল শেখ। সৌদি আরবের বিনোদন বিভাগের চেয়ারম্যান তিনি। টুইটারে দেখা যাচ্ছে রোনাল্ডোর হাতে অধিনায়কের আর্ম ব্যান্ড পরিয়ে দিচ্ছেন আল শেখ।

এদিকে পিএসজি-র বিরুদ্ধে ম্যাচ দিয়ে সউদীতে অভিষেক ঘটতে চলেছে পর্তুগিজ মহাতারকার। তবে ক্লাব আল নাসেরের হয়ে সিআর সেভেনের প্রথম ম্যাচ ২২ জানুয়ারি। প্রতিপক্ষ ইত্তেফাক। তবে ফুটবলপ্রেমীদের চোখ এখন ১৯ তারিখের পিএসজি বনাম আল হিলাল ও আল নাসেরের সম্মিলিত দলের ম্যাচের দিকে। সূত্র: ম্যানচেষ্টার ডেইলি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন