শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএলে ঝড় তুলতে রংপুরে যোগ দিলেন হারিস রউফ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ১১:০৩ এএম

বিপিএলে গতির ঝড় তুলতে বাংলাদেশে পাকিস্তানের তারকা ক্রিকেটার হারিফ রউফ। পাকিস্তানের এই তারকা পেসার রংপুরের জার্সি গায়ে খেলবেন চলমান টুর্নামেন্টে। আজই এসেছেন ঢাকায়, দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন চট্টগ্রামে। হারিস রউফকে স্বাগত জানিয়ে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে রংপুর রাইডার্স লিখেছে, ‘রাইডার পেসার হারিস রউফ দলে যোগ দিতে ঢাকা এসে পৌছেছেন!’

পাকিস্তানি এই গতি তারকা প্রথমবারের মত বিপিএল মাতাতে আসলেন। ২৯ বছর বয়সী হারিস রউফ লাহোর কালান্দার্সের হয়ে পিএসএল ও মেলবোর্ন স্টার্সের হয়ে বিগ ব্যাশ মাতিয়ে পাকিস্তান সীমিত ওভারের ক্রিকেট দলে নিয়মিত হয়েছেন।

সাদা বলের ক্রিকেটে পাকিস্তানের ভরসার নাম হয়ে ওঠা হারিস রউফ খেলেছেন ১ টেস্ট, ১৮ ওয়ানডে ও ৫৭ আন্তর্জাতিক টি-টোয়েন্টি। উইকেট পেয়েছেন যথাক্রমে ১, ৩০ ও ৭২। স্বীকৃত টি-টোয়েন্টিতে ১৪১ ম্যাচ খেলে হারিস রউফ পেয়েছেন ১৮৮ উইকেট।

আজ মঙ্গলবার (১৭ই জানুয়ারি) চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর দেড়টায় রংপুর রাইডার্স নিজেদের চতুর্থ ম্যাচে লড়াইয়ে নামবে খুলনা টাইগার্সের বিপক্ষে। এই ম্যাচে হারিস রউফের খেলার সম্ভাবনা না থাকলেও ১৯ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএলে অভিষেক হতে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন