শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জের চৌমুহনীতে আবারো আগুন, ৩০টির মত দোকান পুড়ে ছাই

নোয়াখালী(বেগমগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১০:১৬ এএম

নোয়াখালীর চৌমুহনী বাজারের রেলওয়ে মার্কেটে আবারো আগুন লেগে পুড়ে গেছে ৩০টির মত দোকান, আতঙ্কে আশেপাশের দোকান গুলোর মালামাল সরাতে প্রায় ১০০ দোকান ক্ষতিগস্ত, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি।

প্রত্যক্ষদর্শীরা জানান বুধবার ভোর ৫টার দিকে রেলওয়ে মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। জেলার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত পরিচালক পূর্ণ চন্দ্র বিষয়টি নিশ্চিত করেছেন।
গত এক বছরে প্রায় তিনবার এ এলাকায় আগুন লেগেছেন।

স্থানীয়রা জানান, ভোরে বাজারের রেলওয়ে মার্কেটে হঠাৎ করে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা। এসময় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু মুহূর্তে আগুন দ্রুত পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে চৌমুহনী, মাইজদী, কবিরহাট, কোম্পানীগঞ্জ ও সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগে আগুনে মার্কেটের থাকা ক্রোকারিজ দোকান ১৫টি, খাবার হোটেল ,আবাসিক হোটেল সহ ৩০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের।

স্থানীয়রা বলছেন, মার্কেটের একটি জেনারেটর দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। পরে আগুন চারদিকে দ্রুত ছড়িয়ে পড়ে। জেনারেটরের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭ ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ভোর সোয়া ৫টা থেকে এখনও (সকাল ৯টা) এখনও কাজ করছে। তবে প্রথম আড়াই ঘন্টায় স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন