মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৮:২৯ পিএম

 ॥ টাঙ্গাইলে মোটর সাইকেল ও গাছের গুড়ি ভর্তি একটি ট্রাক উল্টে গিয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছে। ১৮ জানুয়ারি বুধবার দুপুর ও বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় তিশা আক্তার (১১) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় তার বাবা মো. রেজাউল করিম আহত হয়েছেন। বুধবার ১৮ জানুয়ারি দুুপুরে বঙ্গবন্ধু সেতুর ৪০ নম্বর পিলারের কাছে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত রেজাউল করিম পাবনার আতাইকুলা উপজোর মধুপুর দক্ষিণপাড়া এলাকার মো. মজনুল হকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম। তিনি জানান, তারা মোটরসাইকেল যোগে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছলে একটি বাস পিছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিশা নিহত হয়। পরে আহত অবস্থায় রেজাউল করিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক বাসটি আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।
অপরদিকে টাঙ্গাইলের কালিহাতীতে গাছের গুড়ি ভর্তি একটি ট্রাক উল্টে গিয়ে একজন নিহত হয়েছেন। টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার সল্লা নামকস্থানে বিকাল ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় শনাক্ত হয়নি।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এএসআই ইফতেখারুল মোকাম্মেল বলেন, কাঠভর্তি মিনি ট্রাকটি উত্তরবঙ্গের দিকে যাচ্ছিলো। পথে মহাসড়কের সল্লায় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা গেছেন। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে তিনি ট্রাকের চালক বা হেলপার হবেন। লাশটি উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। আর ট্রাকটি থানায় আনা হয়েছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন