মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে বাস উল্টে নিহত-১, আহত-১২

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ১:২১ পিএম | আপডেট : ২:১৯ পিএম, ২০ জানুয়ারি, ২০২৩

গাইবান্ধার সুন্দরগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে রফিকুল ইসলাম (৬৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ১২ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (২০ জানুয়ারি) সকালে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সুন্দরগঞ্জ-রংপুর সড়কের জামাল হাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম উপজেলার সর্বানন্দ ইউনিয়নের ধনিয়ার কুড়া গ্রামের মৃত নয়া মিয়ার ছেলে। তিনি পেশায় একজন আইনজীবী।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সুন্দরগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস রংপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি জামালহাট নামক স্থানে পৌঁছালে রংপুর থেকে ওষুধ কোম্পানির একটি কাভার্ডভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশেই উল্টে পড়ে যায়। এতে বাসের যাত্রী রফিকুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। এ সময় বাসের আরও ১২ যাত্রী আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। তবে আহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, কাভার্ডভ্যানকে সাইড দিয়ে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন