বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউসিবি- অ্যাসেট ডেভেলপমেন্টস সমঝোতা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৩ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি সম্প্রতি অ্যাসেট ডেভেলপমেন্টস অ্যান্ড হোল্ডিংস লিমিটেডের সঙ্গে দুটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে। বুধবার (১ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। চুক্তি অনুসারে, অ্যাসেট ডেভেলপমেন্টস অ্যান্ড হোল্ডিংস লিমিটেডের কর্মীরা ইউসিবি থেকে এক্সক্লুসিভ কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (পে-রোল ব্যাঙ্কিং সলিউশন) উপভোগ করবেন। অন্যদিকে, অ্যাসেট ডেভেলপমেন্টস অ্যান্ড হোল্ডিংস লিমিটেড ইউসিবি গ্রাহকদের হোম লোনের ব্যাপারে আকর্ষণীয় হার এবং সুবিধা প্রদান করবে। এছাড়াও, ইউসিবির হোম লোন গ্রাহকরা অ্যাপার্টমেন্ট কেনার ক্ষেত্রে অ্যাসেট ডেভেলপমেন্টস অ্যান্ড হোল্ডিংস লিমিটেড থেকে অগ্রাধিকারমূলক সুবিধা পাবেন।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং অ্যাসেট ডেভেলপমেন্টস অ্যান্ড হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান ও প্রেসিডেন্ট সেলিম আক্তার খান ঢাকায় ইউসিবি কর্পোরেট অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

ইউসিবির পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং কোম্পানি সেক্রেটারি এ.টি.এম. তাহমিদুজ্জামান এফসিএস, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন মোস্তফা তারেক, এসইভিপি ও রিটেইল বিজনেস বিভাগের প্রধান মোহাম্মদ শফিকুর রহমান, ইভিপি ও ব্র্যান্ড মার্কেটিং ও কর্পোরেট বিভাগের প্রধান আবুল কালাম আজাদ, ব্যবস্থাপনা পরিচালক ও অ্যাসেট ডেভেলপমেন্টস অ্যান্ড হোল্ডিংস লিমিটেডের পক্ষে সিইও জনাব গোলাম রসুল, কর্পোরেট ফাইন্যান্স বিভাগের ডিরেক্টর মোহাম্মদ কামরুজ্জামান, এবং অ্যাসেট ডেভেলপমেন্টস অ্যান্ড হোল্ডিংস লিমিটেডের কর্পোরেট অ্যাফেয়ার্সের ডিরেক্টর বাহাউদ্দিন মিয়াসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন