রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ সফরে খেলোয়াড় পাচ্ছে না ইংল্যান্ড!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পিএসএল খেলবেন বলে বাংলাদেশ সফর করছেন না বলে আগেই জানিয়েছেন আলেক্স হেলস। এবার তার সঙ্গী হচ্ছেন স্যাম বিলিংস, জেমস ভিন্স, লিয়াম ডসনের মতো তারকারা। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের কারণে বাংলাদেশে পাওয়া যাবে না আরও বেশ কয়েকজন প্রথম পছন্দের ক্রিকেটারকে।
তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে আসবে ইংল্যান্ডের সাদা সংস্করণের দল। ওই দিনই ওয়েলিংটনে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে নামবে ইংল্যান্ড। সেই দলে থাকায় হ্যারি ব্রুক, বেন ডাকেট, অলিভার স্টোন, উইল জ্যাকস, জো রুটদের বাংলাদেশ সফরে পাওয়া যাচ্ছে না। এছাড়া চোটে আছেন দুই বিস্ফোরক ব্যাটার জনি বেয়ারস্টো আর লিয়াম লিভিংস্টোন। বেশ কয়েকজন প্রথম সারির তারকা না থাকায় অনেকটা খর্ব শক্তির দল নিয়েই বাংলাদেশে আসতে হবে জস বাটলারকে।
ইংল্যান্ডের বাংলাদেশ সফরের সময়টায় চলবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। ফ্র্যাঞ্চাইজি এই আসরটি বড় প্রভাব রাখছে। কারণ কেন্দ্রীয় চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের এসব লিগে খেলতে আপত্তি করে না ইসিবি। বরং তাদের দেওয়া হয় বেছে নেওয়ার স্বাধীনতা। সেই কারণেই হেলস, বিলিংস, ডসন, ভিন্সদের পাওয়া যাচ্ছে না। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, বাংলাদেশ সফরে আসতে না চাওয়া ক্রিকেটারদের সিদ্ধান্ত ইতিবাচকভাবেই নিয়েছে ইসিবি। এতজন তারকার অনুপস্থিতিতে বেশ কিছু নতুন মুখ বাজিয়ে দেখবে ইংল্যান্ড। বিশেষ করে ইংল্যান্ড ‘এ’ দলের কয়েকজনকে ডাকা হতে পারে এই সফরের দলে। যারা যে কারণে বাংলাদেশে আসছেন না
পিএসএল- আলেক্স হেলস, স্যাম বিলিংস, জেমস ভিন্স, লিয়াম ডসন
নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ও ক্লান্তি- হ্যারি ব্রুক, বেন ডাকেট, অলিভার স্টোন, উইল জ্যাকস, জো রুট।
ইনজুরি- লিয়াম লিভিংস্টোন, জনি বেয়ারস্টো

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন