মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দলকে প্লে-অফে তুলেই ওমরাহ করতে ছুটলেন সাকিব

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিপিএলে ব্যাটে-বলে দারুণ ছন্দে আছেন সাকিব আল হাসান। একের পর এক জয়ে উড়ছে তার দল ফরচুন বরিশাল। এরই মধ্যে নিশ্চিত হয়ে গেছে তাদের সেরা চারের টিকেট। টুর্নামেন্ট চলার মাঝেই ওমরাহ করতে গেলেন বরিশাল অধিনায়ক।
গতপরশু খুলনা টাইগার্সের বিপক্ষে বরিশালের দশম ম্যাচটি খেলে রাতে সউদী আরবের উদ্দেশে দেশ ছেড়ে যান সাকিব। তিন দিনের সংক্ষিপ্ত সফর শেষে আগামীকাল সকালে ফিরে আসবেন তিনি। গতকালই বরিশাল ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর, ‘গতকাল (শুক্রবার) রাত ১২টায় ওমরাহ পালন করতে সউদী আরব গেছেন সাকিব। ফিরবেন আগামী ৬ ফেব্রুয়ারি সকাল ১০টায় ঢাকায়। তিনি ৭ ফেব্রয়ারির ম্যাচটি খেলবেন।’
এখন পর্যন্ত বিপিএলে ১০ ম্যাচের ৭টি জিতেছে সাকিবের দল। তিন ফিফটির সৌজন্যে ৪৯.৫৭ গড়ে ৩৪৭ রান করেছেন তিনি। বল হাতে তার শিকার ৭ উইকেট। সবশেষ খুলনার বিপক্ষে ম্যাচে ব্যাট হাতে ২১ বলে ৩৬ রান ও হিসেবী বোলিংয়ে ২৫ রানে ১ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন তারকা অলরাউন্ডার। আগামী মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে বরিশাল। দুই দলই সেরা চারে জায়গা করে নিয়েছে। তবে সেরা দুইয়ে থেকে বাড়তি সুযোগ পাওয়ার জন্য ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন