শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংকের ভিসা কার্ডের “গ্রীন পিন” সেবা উদ্ধোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫২ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) দেশের ৪র্থ প্রজন্মের বেসরকারী বানিজ্যিক ব্যাংক, আজ (০৬ ফেব্রুয়ারী) গুলশানস্থ প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ব্যাংকের ভিসা কার্ড গ্রাহকদের জন্য “গ্রীন পিন” সেবার উদ্ধোধন করা হয়।

মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান, এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) মো. জহিরুল ইসলাম, চীফ টেকনোলজি অফিসার (সিটিও) নাজমুল হুদা সরকার, হেড অব কার্ডস মো. আবেদ-উর-রহমান এবং আইটিসিএল এর ডিরেক্টর-বিজনেস ওসমান হায়দার, চীফ টেকনোলজি অফিসার মুত্তাহিদুর রহমান এবং চীফ স্ট্রেটিজি অফিসার জুবায়ের আহমেদ -এর উপস্থিতে এমডিবি ভিসা কার্ড গ্রাহকদের জন্য “গ্রীন পিন” সেবার উদ্ধোধন করেন।

এখন, গ্রাহকবৃন্দ ব্যাংকের ওয়েব সাইট িি.িসরফষধহফনধহশনফ.হবঃ/মৎববহঢ়রহ -এর মাধ্যমে তাদের এমডিবি ভিসা ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডে পিন নম্বরটি সেট এবং রি-সেট করতে পারবেন।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক তার সংক্ষিপ্ত বক্তব্যে, ব্যাংকের ডিজিটালাইজড নতুন এই সংযোজনটির বাস্তবায়নের জন্য আইটিসিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি ব্যাংকের সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি বলেন, প্রযুক্তি নির্ভর সমাধান বাস্তবায়নে মিডল্যান্ড ব্যাংক সর্বদা অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ব্যাংকটি তার গ্রাহকদের বিভিন্ন ধরণের ব্যাংকিং চাহিদা মেটাতে একাধিক কাস্টমাইজড সমাধান প্রদান করে থাকে। ব্যাংকের প্রযুক্তিগত অগ্রগতির অধীনে “গ্রীন পিন” সেবাটি ডিজিটালাইজড নতুন সংযোজনগুলির মধ্যে একটি।

অনুষ্ঠানে ব্যাংক এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন